অসুস্থ যুবলীগ নেতা আবু মিয়ার পাশে ইঞ্জি: মাসুম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০

অসুস্থ যুবলীগ নেতা আবু মিয়ার পাশে ইঞ্জি: মাসুম


এবার অসুস্থ যুবলীগ নেতা আবু মিয়ার পাশে ইঞ্জি: মাসুম





মোঃ নুর নবী জনিঃ নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম যুবলীগ নেতা আবু মিয়া কিডনি রোগে আক্রান্ত শয্যাশায়ী হয়ে বাসায় চিকিৎসাধীন অবস্থায় পরে থাকায় তার চিকিৎসার দ্বায়ভার গ্রহণ করেন ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।





শুক্রবার(১১সেপ্টেম্বর)বিকেলে পিরোজপুর ইউনিয়নের কোরবান পুর গ্রামের অসুস্থ্য যুবলীগ নেতা আবু মিয়ার চিকিৎসার খোঁজ খবর নিতে গিয়ে তিনি তাকে ৫০ হাজার টাকার চেক প্রদান করেন।





আবু মিয়া সোনারগাঁ উপজেলার যুবলীগ নেতা তার বাড়ী উপজেলার পিরোজপুর ইউনিয়নের কোরবান পুর গ্রামের।





এসময় ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম আবু মিয়ার চিকিৎসার জন্য যা যা করণীয় তা করবেন বলে তিনি আশ্বস্ত করেন। এ সময় ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, শুধু আবু মিয়া বা শাহিন নয় একটি নেতার দায়িত্ব উপজেলার প্রতিটি অসুস্থ নেতাকর্মীর পাশে দাড়ানো । আমি সেই দায়িত্ববোধ থেকেই নিজ উদ্যোগে কর্মীদের খোঁজ খবর রাখি ইনশাআল্লাহ আগামীতেও রাখবো।





আবু মিয়া কিডনি রোগে আক্রান্ত হয়ে বাড়ীতে পরে রয়েছে এ কথা শুনে তার চিকিৎসার দ্বায়ভার গ্রহণ করেন ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।





উল্লেখ্য এর আগেও তিনি যুবলীগ নেতা শাহিন মির্জার চিকিৎসার খোঁজ খবর নিতে গিয়ে তাকে ৫০ হাজার টাকার চেক প্রদান ও তার চিকিৎসার দ্বায়ভার গ্রহণ করেছিলেন। শাহিন মির্জা সোনারগাঁ উপজেলার যুবলীগ নেতা তার বাড়ী উপজেলার পিরোজপুর ইউনিয়নের পিরোজপুর গ্রামে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭