দুর্ঘটনা ঘটলেই কি সমাধানের জন্য কাজ করবে ডিপিডিসি-শাহ ফয়েজ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০

দুর্ঘটনা ঘটলেই কি সমাধানের জন্য কাজ করবে ডিপিডিসি-শাহ ফয়েজ


দুর্ঘটনা ঘটলেই কি সমাধানের জন্য কাজ করবে ডিপিডিসি-শাহ ফয়েজ





নিজস্ব প্রতিবেদকঃ দুর্ঘটনা ঘটলেই কি সমাধানের জন্য কাজ করবে নারায়ণগঞ্জের ডিপিডিসি বললেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক শাহ ফয়েজ উল্লাহ। তিনি  সাংস্কৃতিক সম্পাদক ,নারায়নগঞ্জ জেলা যুবলীগ, সভাপতি প্রমিজ মাদক বিরোধী সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন। তিনি প্রতিবেদককে বলেন, নারায়ণগঞ্জে ডিপিডিসি দায়িত্বে অবহেলা করছে, ঠিক মত কাজ করছেনা, আবেদন করেও কোণ সমাধান পাচ্ছে না এলাকাবাসী। তার ফেসবুক স্টাটাস হুবহুব তোলে ধরা হল।   





দুর্ঘটনা ঘটলেই কি সমাধানের জন্য কাজ করতে হবে?? ঘটনা ঘটার আগে যদি কাজ করা হয় তাহলে হয়তো অনেক প্রান আর অকালে ঝরবে না ,, এই ছবিটা "গলাচিপা কলেজ রোড ," বিদ্যুতের এই খাম্বার উত্তর পাশেই চলছে সিটি কর্পোরেশনের এর ভবনের কাজ,পূর্ব পাশে রয়েছে সাবেক কমিশনার আফতাব চাচার বাসা " খাম্বাটির দেয়াল ঘেসে রয়েছে গলাচিপা পঞ্চায়েত কমিটির সভাপতি মন্টু ভাইয়ের বাসা ,পশ্চিমে রয়েছে সাবেক জাতীয় দলের ক্রিকেট খেলোয়ার বন্ধু জাকু বাসা,বিদ্যুৎ অফিসে চিঠি দেওয়ার পরও কোন কার্যকরী ব্যবস্থা নেয়া হচ্ছে না,কারন এ কাজটা করতে হলে ওনাদের বিভিন্ন সরঞ্জামাদি কিনে দিতে হবে ,তারপর ওনারা কাজ করবেন , বৃস্টি হলেই হাটু পানি হয়ে যায় এই রাস্তায়, ঘনবসতি এই এলাকায় যেকোন সময় হয়তো ঘটে যেতে পারে বিশাল বড় ধরনের দুর্ঘটনা ,তখন কে নেবে এই দায় ভার, এলাকার সাধারন জনগন , নাকী সরকার , নাকি বিদ্যুৎ বিভাগ ???





এ ব্যপারে জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলা সভাপতি সুলতান মাহমুদ নারায়ণগঞ্জের ডিপিডিসির কর্মকর্তাদের আহবান জানাচ্ছে অতিসত্ত্বর কোণ অবহেলা না করে তাদের দায়িত্ব যথাযথ পালন করতে অন্যথায় তাদের বিরোদ্ধে ব্যবস্থা নিতে সরকারের সংশ্লিষ্ট দপ্তরে অভিযোগ করা হবে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭