বঙ্গবন্ধু না হলে বাংলাদেশ স্বাধীন হতো না---- এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১৫ আগস্ট, ২০২০

বঙ্গবন্ধু না হলে বাংলাদেশ স্বাধীন হতো না---- এমপি খোকা


বঙ্গবন্ধু না হলে বাংলাদেশ স্বাধীন হতো না---- এমপি খোকা





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নারায়ণগন্জ-৩(সোনারগাঁ) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য,ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকার উদ্যোগে যথাযথ মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম মৃত্যু বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।





শনিবার(১৫ইআগষ্ট)সকালে সোনারগাঁ উপজেলা পরিষদ প্রাঙ্গনে বঙ্গবন্ধুর ভাষ্কর্যে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন লিয়াকত হোসেন বলেন।





তাছাড়াও সোনারগাঁয়ের প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডে ওয়ার্ডে এবং মসজিদ মাদ্রাসায় এমপি খোকার উদ্যোগে বঙ্গবন্ধু ও তার পরিবারের জন্য দোয়া মাহফিল ও খাবার বিতরনের আয়োজন করা হয়।





এসময় এমপি লিয়াকত হোসেন খোকা বলেন বঙ্গবন্ধু না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। বঙ্গবন্ধুকে যারা অস্বীকার করে,তারা এদেশের মানুষ না। বঙ্গবন্ধুর কারণেই আমরা স্বাধীন দেশ পেয়েছি। দেশ স্বাধীন করেও তিনি স্বাধীনতা বিরোধীদের চক্রান্ত থেকে রেহাই পাননি। বর্তমানে বঙ্গবন্ধু নেই,তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।





এসময় উপস্থিত ছিলেন ও জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা আবু নাঈম ইকবাল,নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়,সদস্য আনিসুর রহমান বাবু,ফজলুল হক মাস্টার,সোনারগাঁও পৌরসভা জাতীয় পার্টির আহ্বায়ক এম এ জামান, যুগ্ন আহবায়ক শফিকুল ইসলাম শফিক,উপজেলা জাতীয় সেচ্ছাসেক পার্টির সভাপতি ওমর ফারুক টিটু,বুলবুল আহমেদ সহ জাতীয় পার্টি অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭