প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডারের ভেতর থেকে ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০

প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডারের ভেতর থেকে ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব


প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডারের ভেতর থেকে ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় র‌্যাব-১১ অভিযান চালিয়ে ১৮ হাজার ৪শ’ পিস ইয়াবা ও প্রাইভেটকারসহ মোঃ ফিরোজ আলম নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন।





শুক্রবার সকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে চেকপোস্টে অভিযান চালিয়ে ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়।





এ বিষয়ে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় র‌্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরীর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। ইয়াবা বহন করে প্রাইভেটকারটি কক্সবাজার থেকে ঢাকার দিকে যাচ্ছিল। এ সময় একটি প্রাইভেটকার ও মাদক বিক্রির ৯ হাজার ২শ’ ৩২ টাকা জব্দ করা হয়। গ্রেফতারকৃত ফিরোজ আলম লক্ষীপুর জেলার সদর থানার খন্দকারপুর এলাকার বাসিন্দা।





প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরী আরো জানান, গ্রেফতারকৃত আসামী ফিরোজ আলম দীর্ঘদিন ধরে প্রাইভেটকারে যাত্রী পরিবহনের আড়ালে প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডারের ভেতরে অভিনব কায়দায় ইয়াবা পাচার করে আসছিল। জিজ্ঞাসাবাদে সে আরও স্বীকার করে যে,দীর্ঘদিন ধরে ইয়াবা কক্সবাজার থেকে নিয়ে এসে নারায়ণগঞ্জ, নরসিংদী,ঢাকা ও এর আশপাশের এলাকায় সরবরাহ ও বিক্রয় করে আসছে। তিনি আরও বলেন, ফিরোজ আলম ২০১৮ সালের আগষ্ট মাসে বিপুল পরিমান ইয়াবাসহ যাত্রাবাড়ী এলাকা থেকে র‌্যাব-১০’র অভিযানে গ্রেফতার হয়েছিল।
গ্রেফতারকৃতর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন আছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭