নাঃগন্জ জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ সভাপতি সোহাগ রনির উদ্যোগে র‍্যালী,আলোচনা ও দোয়া মাহফিল - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ৩১ আগস্ট, ২০২০

নাঃগন্জ জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ সভাপতি সোহাগ রনির উদ্যোগে র‍্যালী,আলোচনা ও দোয়া মাহফিল


জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ সভাপতি সোহাগ রনির উদ্যোগে র‍্যালী,আলোচনা ও দোয়া মাহফিল





আজকের সংবাদ ডেস্কঃ বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাত বার্ষিকী ও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের স্মরনে শোক র‍্যালী, আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।





সোমবার(৩১ আগষ্ট) দুপুরে নারায়নগন্জ সোনারগাঁ উপজেলার উদ্ধবগঞ্জ অডিটরিয়াম সংলগ্ন মাঠে এ মিলাদ মাহফিলের আয়োজন করেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ সভাপতি সোহাগ রনি।





জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ সভাপতি সোহাগ রনির সভাপতিত্বে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ এ কে এম শামিম ওসমান ও এ কে এম অয়ন ওসমানের পক্ষ থেকে উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে উপজেলার উদ্ধবগঞ্জ অডিটরিয়াম সংলগ্ন মাঠে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।





প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোঃ বাদল।





বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক এ্যাড. সামছুল ইসলাম ভূঁইয়া,উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আলহাজ্ব মাসুদুর রহমান মাসুম,উপজেলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি।





এসময় আরও উপস্থিতি ছিলেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদ, পৌর আওয়ামী লীগ নেতা ছগীর আহাম্মেদ,ছাত্রলীগ নেতা মেহেদী হাসান,পিঞ্জর,ওয়ালীদ ওসমান,শাহজালাল,শাকিল,সাকিব ও শাহিনসহ উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।





অনুষ্ঠান শেষে তবারক বিতরণ করা হয়।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭