আহবায়ক কমিটির উদ্যোগে শোক র‌্যালী ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০

আহবায়ক কমিটির উদ্যোগে শোক র‌্যালী ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন


আহবায়ক কমিটির উদ্যোগে শোক র‌্যালী ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগন্জ সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে শোক র‌্যালী ও উপজেলা চত্বরে নির্মিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।





সোমবার(৩১আগষ্ট)সকালে উপজেলা পিরোজপুর ইউনিয়নের মেঘনা থেকে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে এ শোক র‌্যালী উপজেলা চত্বরে এসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।





উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির আহবায়ক এডভোকেট সামসুল ইসলাম ভুইয়ার সভাপতিত্বে শোক র‌্যালী ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবু হাসনাত শহীদ বাদল।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।





এসময় উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন,সোনারগাঁ উপজেলার সকল ত্যাগী তৃনমুল নেতাদের নিয়ে একটি শক্তিশালী কমিটি গঠন করা হবে। আওয়ামীলীগ একটি শক্তিশালী সংগঠন ও বড় সংগঠন। এ দলে নেতাকর্মী বেশী থাকলে দলে বিভক্তি থাকবে মনের অমিল থাকবে কিন্তু দলের বিভক্তির সুযোগ নিয়ে কোন স্বাধীনতা বিরোধীরা আমাদের মাঝে প্রবেশ করে দলের ক্ষতি করবে তা কখনো হতে দিবো না। দলের স্বার্থে আমরা একে অপররের পাশে দাড়িয়ে রাজনীতি করেছি ভবিষ্যতেও করবো। তাই আগামী সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যে কমিটি করা হবে তার মধ্যে দলের ত্যাগী পরিক্ষিত নেতাদের নিয়ে একটি শক্তিশালী কমিটি গঠন করা হবে।





এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও আহবায়ক কমিটির সদস্য মাহমুদা আক্তার ফেন্সী,বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক,নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের ইউসুফ দেওয়ান, সনমান্দি ইউনিয়নের চেয়ারম্যান জাহিদ হাসান,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি নেকবর হোসেন নাহিদ,ঢাকা কলেজের সাবেক ভিপি ও আওয়ামীলীগের উপ-কমটির সহ-সম্পাদক ছগির আহম্মেদ,জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা সোহাগ রনি, উপজেলা যুবলীগের সাংগঠনিক সাধারণ আবু সাঈদ, ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু, আওয়ামীলীগ নেতা আক্তার হোসেন,শাহাবুদ্দিন প্রধান, মাসুম বিল্লাহ,আবু হানিফা,আলমচাঁন,আনোয়ার হোসেন, লুৎফর রহমান,কবির আহম্মেদ,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন,পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক ছাত্রলীগ নেতা রাসেল ভূইয়া রাজ,পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের ১নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক এম এ সালাম,শ্রমিকলীগ নেতা তাজুল ইসলাম, রিয়াদ হোসেনসহ আরও অনেকে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭