সাংবাদিক মোক্তারকে অপহরন ও প্রাণনাশের হুমকি, থানায় অভিযোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ৩১ আগস্ট, ২০২০

সাংবাদিক মোক্তারকে অপহরন ও প্রাণনাশের হুমকি, থানায় অভিযোগ


সাংবাদিক মোক্তারকে অপহরন ও প্রাণনাশের হুমকি, থানায় অভিযোগ





সোনারগাঁ প্রতিনিধিঃ অপরাধ বিচিত্রা ও সময়ের চিন্তা ডট কমের সোনারগাঁ প্রতিনিধি সাংবাদিক মোক্তার হোসেনকে অপহরন ও প্রাণনাশের হুমকি প্রদান করেছে আমান গ্রুপের এডমিন অফিসার নাদিউজ্জামান।





৩০ আগষ্ঠ রবিবার সাংবাদিক মোক্তার হোসেন সংবাদ সংগ্রহের জন্য আমান গ্রুপে গেটে গিয়ে পরিচয় প্রদান করলে তাকে কোন তথ্য নাদিয়ে প্রাণনাশের হুমকি প্রদান করে। এ ব্যাপারে সোনারগাঁ থানায় অভিযোগ করা হয়েছে।





সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি তবে আমান গ্রুপের পক্ষে থেকে সাংবাদিকের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ করেছে। আমি সেকেন্ড অফিসার এস আই পংঙ্কজ সাহেবকে আগামীকাল উভয় পক্ষে ডেকে জিজ্ঞাসাবাদ করতে বলেছি।





এ ব্যাপারে সাংবাদিক সুলতান মাহমুদ সম্পাদক ও প্রকাশক সময়ের চিন্তা অনলাইন পত্রিকা ও টিভি, সভাপতি জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলা নাদিউজ্জামান কে কল করলে বলে মোক্তার কিসের সাংবাদিক, কবে সাংবাদিক হল, কিছু লিখতে কলম ভাঙ্গে সে আবার সাংবাদিক। এমন সাংবাদিক অনেক বানানো যায়। জামান আরও বলে জানেন আপনি কার সাথে কথা বলছেন? জামান তার পদবী পর্যন্ত বলেনি এবং অশোভন আচরণ করেন।





জানা যায় এই নাদিউজ্জামানকে পুলিশের চাকুরী থেকে দুর্নীতির দায়ে প্রত্যাহার করা হয়েছে। এব্যাপারে নাদিউজ্জামান জিজ্ঞাসা করলে নাদিউজ্জামান প্রতিবেদককে বলে আপনার যা ইচ্ছা লিখেদিন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭