বঙ্গবন্ধু কোন দলের একার নয় বঙ্গবন্ধু সমগ্র জাতির--জি এম কাদের - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২৯ আগস্ট, ২০২০

বঙ্গবন্ধু কোন দলের একার নয় বঙ্গবন্ধু সমগ্র জাতির--জি এম কাদের


বঙ্গবন্ধু কোন দলের একার নয় বঙ্গবন্ধু সমগ্র জাতির ----জি এম কাদের





মোঃ নুর নবী জনিঃ ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আলোচনা সভা ও দোয়া মাহ‌ফি‌ল অনুষ্ঠিত।





শনিবার(২৯আগষ্ট) বিকেলে উপজেলার অডিটোরিয়ামে এ মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।





অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি।





প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন,জাতীয় পার্টির সংগ্রামী মহাসচিব জিয়াউদ্দীন আহমেদ বাবলু।





জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব,প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন,জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য রেজাউল ইসলাম ভুইয়া,জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ফখরুল হাসান শাহাজাদা।





অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির  সদস্য আবু নাঈম ইকবাল,কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক ও নারায়নগন্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়,দফতর সম্পাদক মাহাবুবুর রহমান কামাল,জাতীয় পার্টির নেতা শামিম আহম্মেদ,আনিসুর রহমান বাবু, ফজলুল হক মাস্টার,সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের জাতীয় পার্টির আহ্বায়ক ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল হক ভূঁইয়া,শম্ভুপুরা ইউনিয়নের জাতীয় পার্টির আহ্বায়ক ও ইউপি চেয়ারম্যান আঃরব,পৌরসভা জাতীয় পার্টির আহ্বায়ক এমএ জামান,পৌর জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক শফিকুল ইসলাম,জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক শাহ মোঃ হানিফ,পৌর স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক ওমর ফারুক টিটু,নারী নেত্রি পলি আক্তার,জামপুর ইউনিয়নের মহিলা মেম্বার নিলুফা বেগম ময়না,১নং ওয়ার্ড মেম্বার সগির আহম্মেদ ভুইয়াসহ স্থানীয় জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।









অনুষ্ঠানে সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম এ দেশে না হলে আমরা স্বাধীন সার্বভৌম বাংলাদেশ পেতাম না। আমরা কেউ স্বাধীনভাবে কথা বলতে পারতাম না।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ দেশ স্বাধীন করায় আমি আজ এমপি হওয়ার সুযোগ পেয়েছি। আপনাদের সামনে দাঁড়িয়ে উন্নয়নের কথা বলতে পারছি।





প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,বঙ্গবন্ধু কারোও একার নয় বঙ্গবন্ধু বাংলাদেশের সবার,যারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কৃতিত্বকে অস্বীকার করেন, তারা বাংলাদেশি হতে পারে না; তারা রাজাকার, জামায়াত শিবির ও পাকিস্তানের পক্ষের লোক।
স্বাধীনতাবিরোধী পাকিস্তানের দোসররা এখনও এ দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করতে প্রতিনিয়ত ষড়যন্ত্র করে যাচ্ছে। দেশের উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হলে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭