প্রকাশিত মিথ্যা সংবাদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৯ জুলাই, ২০২০

প্রকাশিত মিথ্যা সংবাদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন


প্রকাশিত মিথ্যা সংবাদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন





তায়িন আহম্মেদ রাতুলঃ নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে একটি অনলাইন সংবাদ মাধ্যমে প্রকাশিত মিথ্যা সংবাদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন জামপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব হা-মীম শিকদার শিপলু। শনিবার বিকেলে তার নিজ এলাকা পাকুন্দায় সংবাদ সম্মেলনে এ সংবাদ সম্মেলন করেন তিনি।





এসময় প্রকাশিত সংবাদটি উদ্দেশ্য প্রণীত, মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন বলে দাবি করেন শিপলু।





সংবাদ সম্মেলনে তিনি বলেন, ২০১৭ সালে তিনি এবং তার বন্ধু আশ্রাফুল আলম মাকসুদ স্থানীয় বাসিন্দা তাজউদ্দিনের মাধ্যমে মোঃ মান্নানের নিকট হতে ৬ শতাংশ জমি ক্রয় করেন ২৫ লক্ষ টাকায়। পরে তা যথাযথভাবে রেজিস্ট্রি অফিসে গিয়ে রেজিস্ট্রি করেন। কিন্তু সেই একই জমি পূর্বেও মো. মান্নান তার আপন ভাতিজার নিকটে বিক্রি করে চেয়ারম্যানের সম্মান হানির জন্য ফন্দি কষে। একই জমি যখন দুইবার বিক্রি করার ব্যাপার চেয়ারম্যান জানতে পারেন এবং মোঃ মান্নানসহ তার ভাতিজা ডেকে বিষয়টির সমাধান চাইলে তারা মোটা অংকের টাকা দাবি করেন।





সংবাদ সম্মেলনে চেয়ারম্যান হা-মীম শিকদার বলেন, আমি সরল মনে আমার নিজ ইউনিয়নের বাসিন্দা ভেবে তাদেরকে ক্ষমা করে দেই এবং টাকা দিতে রাজি হই কিন্তু সামনে নির্বাচন আমাকে হেনস্তা করার জন্য কিছু কুচক্রী মহল আমার অর্জিত সম্মান হানির জন্য বিভিন্ন ধরণের পায়তারা করছে এবং বিভিন্ন ভাবে তাদের রাজনৈতিক স্বার্থ উদ্ধারের জন্য কৌশল অবলম্বন করে আমার বিরুদ্ধে এমন মিথ্যা অভিযোগ এনে সম্মান হানির চেষ্টা চালাচ্ছে।





সংবাদ সম্মেলনে তিনি তীব্র প্রতিবাদ জানান এবং তার বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমাণিত না করতে পারলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭