সোনারগাঁয়ে আধিপত্যকে কেন্দ্র করে মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রুপের সংর্ঘষ,আহত-৬ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ৮ জুন, ২০২০

সোনারগাঁয়ে আধিপত্যকে কেন্দ্র করে মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রুপের সংর্ঘষ,আহত-৬


সোনারগাঁয়ে দুই গ্রুপের মধ্যে আধিপত্যকে কেন্দ্র করে মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষ,আহত-৬





আজকের সংবাদ ডেস্কঃ সারা বাংলাদেশে যখন করোনাভাইরাসে ভীত হয়ে মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে ঠিক তখনই নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে মাইকে ঘোষণা দিয়ে দেশীয় তৈরী অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষের ঘটনা ঘটে।





সোমবার সকালে উপজেলার বারদী ইউনিয়নের মান্দারপাড়া ও চেঙ্গাকান্দীর দুই গ্রামের লোকের মধ্যে সকাল ৯টা থেকে ১২টা পর্যন্ত দফায় দফায় সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।





খরব পেয়ে নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার(খ সার্কেল)মোঃ খোরশেদ আলমসহ সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে ১৯রাউন্ড ফাঁকা গুলি নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।এসময় দুইগ্রুপের ৬জন আহত হয়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।





জানাযায়,গত বৃহস্পতিবার ২৮মে বিকেলে উপজেলার বারদী ইউনিয়নের শান্তিরবাজার এলাকায় ইউনিয়ন পরিষদের সদস্য হাবিবুর রহমান ওরফে হাবু ও চেঙ্গকান্দী গ্রামের জমিলা মেম্বারের ছেলে সোহেল,জুয়েল,ফারুক সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।সংঘর্ষে দুই গ্রুপের মেম্বার সহ ২ জন আহত হয়।গতকাল রোববার বিকেলে হাবু মেম্বারের ছেলে শান্তির বাজারে চটপটির খেতে গেলে সোহেল গ্রুপের লোকজন তাকে মারধর করে।
তারই প্রেক্ষাপটে আজ সোমবার সকালে দু্ই গ্রামের লোকজন মাইকে ঘোষনা দিয়ে মাঠে নামে মান্দারপাড়া গ্রামের হাবু মেম্বার,চেঙ্গাকান্দী গ্রামের জমিলা মেম্বাররের ছেলে সোহেল,জুয়েল ও ফারুক মেম্বারের সমর্থকরা দেশী তৈরী অস্ত্রেসস্ত্রে সজ্জিত হয়ে সকাল ৯টা থেকে ১২টা পর্যন্ত ৮/১০টি ককটেল নিক্ষেপ ও দফায় দফায় উভয় গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।





খরব পেয়ে নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার(খ সার্কেল)মোঃ খোরশেদ আলমসহ সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে ১৯ রাউন্ড ফাঁকা গুলি নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।





এসময় নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার(খ সার্কেল)মোঃ খোরশেদ আলম বলেন, উভয় গ্রুপের লোক জনদের সুষ্ঠু বিচারের আশ্বস্ত করলে পরিস্থিতি শান্ত হয়।





সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির বলেন,বারদী ইউনিয়নের মান্দারপাড়া ও চেঙ্গাকান্দীর দুই গ্রামের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষ নিয়ন্ত্রনে আনতে ১৯ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়েছে। বর্তমানে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭