পানছড়ি সমাজ সেবার পক্ষ থেকে সাঁওতাল সম্প্রদায়ের মাঝে নগদ অর্থ বিতরণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০

পানছড়ি সমাজ সেবার পক্ষ থেকে সাঁওতাল সম্প্রদায়ের মাঝে নগদ অর্থ বিতরণ


পানছড়ি সমাজ সেবার পক্ষ থেকে সাঁওতাল সম্প্রদায়ের মাঝে নগদ অর্থ বিতরণ





মিঠুন সাহা খাগড়াছড়ি প্রতিনিধিঃ খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার বড় সাঁওতাল পাড়ার ৮৬ জন সাঁওতাল সম্প্রদায়ের পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করেন পানছড়ি সমাজ সেবা কার্যালয়।





১১ জুন বৃহস্পতিবার সকাল ১১ টার সময় পানছড়ি উপজেলার বড় সাঁওতাল পাড়া এলাকার মন্দির প্রাঙ্গণে ৮৬ সাঁওতাল পরিবারের মাঝে নগদ ১০০০ টাকা করে মোট ৮৬০০০ টাকা বিতরণ করা হয়।





এই সময় উপস্থিত ছিলেন পানছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ তৌহিদুল ইসলাম।





এই সময় আরও উপস্থিত ছিলেন জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ পরিচালক জনাব মনিরুল ইসলাম,সহকারী পরিচালক মিস রোকেয়া বেগম,পানছড়ি উপজেলার সমাজ সেবা কর্মকর্তা জনাব অলক বড়ুয়া,প্রথম আলোর সাংবাদিক জয়ন্তী দেওয়ান সহ প্রমুখ 





জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ পরিচালক জনাব মনিরুল ইসলাম বলেনঃকরোনা ভাইরাসের মহামারি থেকে নিজেকে ও নিজের পরিবারকে রক্ষার্থে আপনারা স্বাস্থ্য বিধি মেনে চলবেন।আমাদের সমাজ সেবা থেকে আপনাদের জন্য দেওয়া আর্থিক সহায়তা আপনারা ভালো কাজে ব্যয় করবেন।বাড়িতে মুরগী পালন করে,পেঁপে গাছ সহ বিভিন্ন ফল ফলাদি লাগিয়ে আপনারা অর্থ কামায় করতে পারেন।





পানছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ তৌহিদুল ইসলাম বলেনঃপানছড়িতে সবচাইতে পেছনে পড়ে আছে সাঁওতাল সম্প্রদায়।শিক্ষা দীক্ষা সহ জীবন মান উন্নয়নে তারা অন্য সম্প্রদায় থেকে পেছনে পড়ে আছে। আমরা তাদের দিকে বিশেষ দৃষ্টি দিয়ে তাদের জীবন মান উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছি।  ইনশাল্লাহ আমাদের এই ধারা অব্যাহত থাকবে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭