ইঞ্জিঃসফিকুল ইসলামের দেয়া হটলাইনে ফোন দিলেই বাড়িতে পৌঁছে যাচ্ছে খাদ্যসামগ্রী - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০

ইঞ্জিঃসফিকুল ইসলামের দেয়া হটলাইনে ফোন দিলেই বাড়িতে পৌঁছে যাচ্ছে খাদ্যসামগ্রী


ইঞ্জিঃসফিকুল ইসলামের দেয়া হটলাইনে ফোন দিলেই বাড়িতে পৌঁছে যাচ্ছে খাদ্যসামগ্রী। .





তায়িন আহম্মেদ রাতুলঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে  মহামারী করোনা ভাইরাসের কারনে ঘরে বসে থাকা কর্মহীন ও অসহায় হতদরিদ্র এবং যাদের ঘরে খাদ্য সংকট আছে এমন ব্যক্তিরা হটলাইন নাম্বার- ০১৮১- ৫৮৫২০৯৪/০১৩১-২৮৫২০৯৪ ও ০১৬৭-৬৩২৪৭১৬ ফোন দিলেই তাৎক্ষনিকভাবে নাম, পরিচয় গোপন রেখে রাতের আধারেও খাদ্য সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপকমিটির আন্তর্জাতিক বিষয়ক সদস্য ইঞ্জিনিয়ার সফিকুল ইসলামের হটলাইন টিম ও উপজেলা ছাত্রলীগ পরিবার।





কোন মানুষ যাতে না খেয়ে থাকে সে জন্য সোনারগাঁ উপজেলার ১০ টি ইউনিয়ন ও একটি পৌরসভায় তার নিজস্ব তহবিল থেকে এ খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি পৌঁছানো হয়েছে এবং খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যহত রয়েছে।





ইঞ্জিনিয়ার সফিকুল ইসলামের ব্যক্তিগত এ কর্মসূচি যতদিন পর্যন্ত দেশের করোনা পরিস্থিতি স্বাভাবিক না হবে ততদিন পর্যন্ত ঘরে ঘরে খাবার পৌঁছে দেওয়ার কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানাযায়।





জানা যায়,হট লাইন ছাড়া স্থানীয় নেতৃবৃন্দের মাধ্যমে গরীব ও অসহায় মানুষের মাঝে বিভিন্ন যানবাহণের মাধ্যমে তালিকা অনুযায়ী খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে । এই মহা সংকটে সাহায্য পেয়ে বিভিন্ন শ্রেণি পেশার কর্মহীন ও অসহায় মানুষগুলো স্বাভাবিকভাবে জীবন যাপন করতে কষ্ট হচ্ছে না এবং তারা শান্তিতে জীবন যাপন করে যাচ্ছেন।





উল্লেখ্য ঈদের আগের দিন ইঞ্জিনিয়ার সফিকুল ইসলামের উদ্যোগে পিরোজপুর ইউনিয়নে তার বাস ভবনে একটি গরু জবাই করে গ্রামের গরীব দুস্থ অসহায় ও কর্মহীন হয়ে পড়া লোকদের মাঝে গরুর মাংসসহ পোলার চাল,চিনি, দুধ,লবন,কক মোরগ ও দুই প্রকার সেমাই বিতরণ করা হয় করোনায় অসহায় পরিবারের মাঝে।





সাবেক ছাত্রলীগের সিনিয়র সভাপতি নুরে আলম জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপকমিটির আন্তর্জাতিক বিষয়ক সদস্য ইঞ্জিনিয়ার সফিকুল ইসলামের উদ্যোগে করোনা সংকট মোকাবেলায় সোনারগাঁবাসীর জন্য দিন-রাত পরিশ্রম করে কাজ করে যাচ্ছি।এ সংকটময় মুহূর্তে অসহায় মানুষ যাতে খাদ্য সংকটে না পড়ে এ জন্য আমরা বাড়িতে বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছি। তিনি আরও বলেন,বাড়ি বাড়ি গিয়ে আমার খাদ্য সামগ্রী অসহায়দের পৌঁছে দিচ্ছে হটলাইন টিম।এছাড়াও তিনি বলেন, করোনা ভাইরাস থেকে নিজেকে ও নিজের পরিবার তথা দেশকে রক্ষা করতে হলে সবায় সচেতনত হন,ঘরে থাকুন, ভালো থাকুন ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭