পাচাঁনী খালের উপর সেতু নির্মাণ করে দশ গ্রামবাসীর স্বপ্নপূরণ করলেন এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১ জুন, ২০২০

পাচাঁনী খালের উপর সেতু নির্মাণ করে দশ গ্রামবাসীর স্বপ্নপূরণ করলেন এমপি খোকা


পাচাঁনী খালের উপর সেতু নির্মাণ করে দশ গ্রামবাসীর স্বপ্নপূরণ করলেন এমপি খোকা





তায়িন আহম্মেদ রাতুলঃ নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলার সন্মানদি ইউনিয়নে ২৪ লক্ষ টাকা ব্যয়ে এলাকাবাসীর দীর্ঘদিনের দাবির মুখে ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকার অক্লান্ত পরিশ্রমে চেঙ্গাকান্দী সরকারি প্রাথমিক বিদ্যালয় হতে পাঁচানী খালে ৩০ মিটার সেতুর ঢালাই কাজের শুভ সুচনা করা হয়।





সোমবার(পহেলা জুন)সকালে সেতুর ঢালাই কাজ শুরু করা হয়।





এসময় সেতুর ঢালাই কাজ পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইদুল ইসলাম।স্বাস্থ্য বিধি ও সামাজিক দুরুত্ব মেনে কাজ করার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা সকলকে নির্দেশনা প্রদান করেন।





সেতুর ঢালাই কাজ পরিদর্শনকালে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ এবং প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল জব্বার।





বহুল প্রতীক্ষিত ব্রীজের ঢালাই কাজ শুরু হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রীসহ স্হানীয় সরকারের সকল কর্মকর্তাদের ধন্যবাদ জানান এমপি লিয়াকত হোসেন খোকা। এসময় তিনি মহান আল্লাহ রাব্বুল আলামিনের দরবারে শুকরিয়া আদায় করেন।





এ সময় এলাকাবাসী জানায়,এই ব্রীজটি আমাদের দীর্ঘ দিনের দাবি ও স্বপ্ন ছিলো সেই স্বপ্ন পুরনে জননেতা লিয়াকত হোসেন খোকার অক্লান্ত পরিশ্রমে আজ আমাদের এই ব্রীজটি ঢালাই কাজের শুভ সুচনা হলো এই ব্রীজ নির্মাণ কাজ শুরু হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী ও সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছেন এলাকাবাসী।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭