জীবনের ঝুঁকি নিয়ে ত্রাণ বিতরণে এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১৯ জুন, ২০২০

জীবনের ঝুঁকি নিয়ে ত্রাণ বিতরণে এমপি খোকা


জীবনের ঝুঁকি নিয়ে ত্রাণ বিতরণে এমপি খোকা





আজকের সংবাদ ডেস্কঃ করোনাভাইরাসের মধ্যে জীবনের ঝুঁকি নিয়ে ত্রাণ বিতরণ, করোনা রোগীর চিকিৎসা, দরিদ্র মানুষের সেবায় নিয়োজিত হয়ে মানবতার ফেরিওয়ালায় পরিচিত হয়েছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব,নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।





এমপি খোকা তার স্ত্রী ডালিয়া লিয়াকতকে সঙ্গে নিয়ে করোনাভাইরাসের শুরু থেকেই লক্ষাধিক দরিদ্র মানুষের বাড়ি বাড়ি গিয়ে নিজ হাতে খাদ্য,পণ্য,ওষুধসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিয়ে প্রশংসার জোয়ারে ভাসছেন তারই ধারাবাহিকতা গতকাল বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের মোগরাপারা চৌরাস্তায় দাড়িয়ে থেকে নিজ হাতে সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা ২০০ শতাধিক রিকশা,অটোরিকশা, সিএনজি, ভ্যান চালক ও শ্রমিকদের মাঝে খাদ্য উপহার সামগ্রী ও মাক্স বিতরন করেন ।





বিতরণ কালে প্রত্যোক পথচারী ও ড্রাইভারদের সচেতনত হওয়ার পরামর্শ দেন।
এসময় রিকশা ওয়ালা জলিলের কাছে তার অনুভুতি জানতে চাইলে তিনি বলেন,করোনা চিনিয়ে দিয়ে গেলো একজন প্রকৃত দেশপ্রেমিক সাদা মনের মানুষকে। যিনি দিন রাত এক করে নিজের টাকা দিয়ে মানব সেবা করে যাচ্ছেন দোয়া করি আল্লাহ তার মঙ্গল করক,আমিন





এ সময় তার সাথে উপস্থিত ছিলেন,জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক আলহাজ্ব জাবেদ রায়হান জয়,জাতীয় পার্টি প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম,আলমগীর কবির মেম্বার,ফজলুল হক মাষ্টার,মো রাব্বি মিয়া মোঃ আলমগীর হোসাইন অপু, মোঃ আবুবক্কর মিন্টু।





এছাড়াও সোনারগাঁয়ের প্রত্যোকটি ইউনিয়নের ওয়ার্ডে ওয়ার্ডে সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকার স্বেচ্ছাসেবক টিম করোনায় অসহায় পরিবারের মাঝে খাবার বিতরন,মাক্স বিতরন অব্যাহত রেখেছেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭