এসপি আক্তার হোসেন ঢাকা রেঞ্জ অফিসে পুলিশ সুপার হিসেবে দ্বায়িত্ব পাওয়ায় এমপি খোকা ও মাসুমের অভিনন্দন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১৯ জুন, ২০২০

এসপি আক্তার হোসেন ঢাকা রেঞ্জ অফিসে পুলিশ সুপার হিসেবে দ্বায়িত্ব পাওয়ায় এমপি খোকা ও মাসুমের অভিনন্দন


এসপি আক্তার হোসেন ঢাকা রেঞ্জ অফিসে পুলিশ সুপার হিসেবে দ্বায়িত্ব পাওয়ায় এমপি খোকা ও মাসুমের অভিনন্দন।





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ের কৃতি সন্তান সোনারগাঁ বাসীর গর্ব এসপি আক্তার হোসেন ঢাকা রেঞ্জ অফিসের পুলিশ সুপার হিসেবে দ্বায়িত্ব পেয়েছেন।





তিনি এর আগে পুলিশ সুপার হিসেবে রেঞ্জ ডিআইজি অফিস, ঢাকায় কর্মরত ছিলেন।





তার এই সাফল্যে সোনারগাঁ বাসীর পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক, পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।সেই সাথে তার সুস্বাস্থ্য ও উত্তোরোত্তর সফলতা কামনা করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। এছাড়াও স্বরাষ্ট্রমন্ত্রী সহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন।





সোনারগাঁয়ের সন্তান এসপি আক্তার হোসেন (বিপিএম) বাংলার প্রাচীন রাজধানীখ্যাত নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের ভাটিবন্দ গ্রামের সন্তান।





তিনি চাকুরী জীবনে সিলেট মেট্টোপলিটন পুলিশ, পুলিশ হেডর্কোয়াটাস,ফরিদপুর,অতিঃআইজিপি (প্রশাসন)-এর ষ্টাফ অফিসার এবং পরবর্তীতে বাংলাদেশ পুলিশের মহা-পুলিশ পরিদর্শক (আইজিপি) মহোদয়ের ষ্টাফ অফিসার হিসেবে ২০১৫-২০১৮ সাল পর্যন্ত প্রায় ৩ বছর ১ মাস সফলতার সাথে দায়িত্ব পালন করেন এবং তার কাজের স্বীকৃতি স্বরূপ ২০১৫, ২০১৬ এবং ২০১৮ সালে Inspector General of Police Exemplary Good Service Badge Award লাভ করেন এবং ২০১৭ সালে বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ পদক Bangladesh Police Medal (BPM) এ ভূষিত হন।





এ ব্যাপারে এসপি আক্তার হোসেন বলেন, মহান আল্লাহর অশেষ রহমতে পুলিশ সুপার (এসপি), ঢাকা রেঞ্জ অফিস, ঢাকা পদে পদন্নোতি পেলাম । আমি কৃতজ্ঞ মাননীয় প্রধানমন্ত্রী, মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী, সম্মানিত সিনিয়র সচিব, স্বরাষ্ট্র মন্ত্রণালয়, শ্রদ্ধেয় ইন্সপেক্টর জেনারেল অফ পুলিশ এবং অন্যান্য উচ্চ কর্মকর্তাদের প্রতি যারা এই পোস্টিং অর্ডার সত্য হওয়ার জন্য সর্বোচ্চ প্রচেষ্টা উৎসর্গ করেছেন।
আমার জন্য সবাই দোয়া করবেন আমি যেন আমার দায়িত্ব পালন করতে পারি সততা, আন্তরিকতা ও নিষ্ঠার সাথে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭