ময়মনসিংহ গোয়েন্দা পুলিশের অভিযানে আন্তঃজেলা মটরসাইকেল চোর চক্রের তিন সদস্য আটক - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১৯ জুন, ২০২০

ময়মনসিংহ গোয়েন্দা পুলিশের অভিযানে আন্তঃজেলা মটরসাইকেল চোর চক্রের তিন সদস্য আটক


ময়মনসিংহ গোয়েন্দা পুলিশের অভিযানে আন্তঃজেলা মটরসাইকেল চোর চক্রের তিন সদস্য আটক।





আজকের সংবাদ ডেস্কঃ ময়মনসিংহ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এস আই শহীদুল ইসলামের নেতৃত্বে ডিবি পুলিশের একটি অভিযানিক দল অভিযান চালিয়ে দুই মোটরসাইকেলসহ দেলোয়ার হোসেন(৩২),আলআমীন (২৮)ও শফিকুল ইসলাম রাসেল(২২) নামের তিন মোটর সাইকেল চোরকে আটক করা হয়েছে। বুধবার রাত ৯.৪৫ টায় তাদের আটক করা হয়।





আসামী দেলোয়ার হোসেন ময়মনসিংহ জেলার গৌরীপুর থানার শাহবাজপুর গ্রামের নুরুল আমিন এর ছেলে, আল-আমীন একই জেলার তারাকান্দা থানার গজহরপুর গ্রামের মৃত আঃগফুরের ছেলে ও শফিকুল ইসলাম রাসেল কিশোরগন্জ জেলা ও থানার বুরুঙ্গারচর গ্রামের আবুল কাশেমের ছেলে।





জানা যায়,ময়মনসিংহ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এস আই মোঃ শহীদুল ইসলামের নেতৃত্বে ডিবি পুলিশের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে সিসি ক্যামেরা পর্যালোচনা করে চোরের ছবি সহ শনাক্ত করে বুধবার কোতোয়ালি থানাধীন ছোট বাজার এলাকায় অভিযান চালিয়ে মোটর সাইকেলসহ দুই চোর দেলোয়ার হোসেন, আল-আমীনকে আটক করে এর পর একই দিন রাতে শফিকুল ইসলাম রাসেল নামের আরেক চোরকে রাত পোনে দশটায় চোরের নিজস্ব বাড়ী বুরুঙ্গারচর হতে মোটর সাইকেলসহ আটক করে ডিবি কার্যালয়ে নিয়ে আসে।





চোরেরা দীর্ঘদিন ধরে শহর ও আশপাশে নকল চাবি বানিয়ে মোটর সাইকেল চুরি করে আসছিল। এ ঘটনায় সদর কোতোয়ালি থানায় তাদের বিরুদ্ধে একাধিক চুরির মামলা রয়েছে বলে জানান ডিবির এস আই মোঃশহীদুল ইসলাম।





এ ব্যাপারে ময়মনসিংহ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ শাহ কামাল ঘটনার সত্যতা স্বীকার করে জানান যেকোনো অপরাধ দমনে ডিবি পুলিশের প্রতিটি সদস্য সক্রিয় রয়েছেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭