মুক্তিযোদ্ধা পরিবারে মাঝে মৌসুমী ফলমূলসহ ঈদ সামগ্রী বিতরণে ইঞ্জিঃ মাসুম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৯ মে, ২০২০

মুক্তিযোদ্ধা পরিবারে মাঝে মৌসুমী ফলমূলসহ ঈদ সামগ্রী বিতরণে ইঞ্জিঃ মাসুম


মুক্তিযোদ্ধা পরিবারে মাঝে মৌসুমী ফলমূলসহ ঈদ সামগ্রী বিতরণে ইঞ্জিঃ মাসুম





তায়িন আহম্মেদ রাতুলঃ সোনারগাঁয়ের মুক্তিযোদ্ধা পরিবারে মাঝে মৌসুমী ফলমূলসহ ঈদ সামগ্রী বিতরণ করেছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।





মঙ্গলবার সকালে সোনারগাঁ উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডার সোহেল রানা ও ওসমান গনির কাছে মৌসুমী ফলমূলসহ ঈদ সামগ্রী প্রদান করা হয়।





উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নিজস্ব অর্থায়নে এগুলো প্রদান করা হয়।





এ সময় উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলার মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার সোহেল রানা ও ডেপুটি কমান্ডার ওসমান গনিসহ অন্যান্য মুক্তিযোদ্ধারা ও এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ।





উলেখ্য করোনা প্রাদূর্ভাব শুরু হওয়ার পর থেকে সোনারগাঁ উপজেলার প্রতিটি ইউনিয়ন ও উপজেলার পৌরসভাসহ প্রায় ২০ হাজার অস্বচ্ছল বেকার কর্মহীন, দুস্থ,অসহায়,প্রতিবন্ধি ও হিজড়া সম্প্রদায় ও বেদে সম্প্রদায়,বিভিন্ন মসজিদের মাওলানা ও ইমাদের মাঝে বিভিন্ন ভাবে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। এছাড়া প্রধানমন্ত্রীর দেয়া উপহার সামগ্রীও সততার সাথে প্রতিটি কর্মহীন অস্বচ্ছল পরিবারের মাঝে বিতরণ করে তিনি দৃষ্টান্ত স্থাপন করেছেন।





এ সময় ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, করোনা প্রাদুর্ভাবের শুরু থেকে আমি আমার সামর্থ্য অনুযায়ী উপজেলার অস্বচ্ছল পরিবারে মাঝে ত্রান বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছি। তাছাড়া মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া উপহার সামগ্রী সততার সহিত পিরোজপুরবাসীর মাঝে বিতরণ করেছি। আজ দেশের শ্রেষ্ট সন্তান মুক্তিযোদ্ধাদের জন্য আমার সামর্থ্য অনুযায়ী তাদের পাশে থেকে সেবা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি, ইনশাআল্লাহ যতদিন আমি এবং তারা বেঁচে থাকবে ঠিক ততদিন মুক্তিযোদ্ধাদের সেবা করে যেতে চাই,সেবা করাটা আমার কর্তব্য বলে মনে করি।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭