সরকারী বিধিনিষেধ নামানায় মার্কেট ও বিপনী বিতান বন্ধ ঘোষণা করেন ভ্রাম্যমাণ আদালত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৪ মে, ২০২০

সরকারী বিধিনিষেধ নামানায় মার্কেট ও বিপনী বিতান বন্ধ ঘোষণা করেন ভ্রাম্যমাণ আদালত


সরকারী বিধিনিষেধ নামানায় মার্কেট ও বিপনী বিতান বন্ধ ঘোষণা করেন ভ্রাম্যমাণ আদালত





নিজস্ব প্রতিবেদকঃনারায়ণগন্জের সোনারগাঁয়ে সরকারী বিধিনিষেধ না মেনে মোগরাপাড়া চৌরাস্তার সকল মার্কেট ও বিপনী বিতানগুলো খোলা রাখা ও  সামাজিক দূরত্বের নির্দেশনা অমান্য করে কেনাকাটা করায় ভ্রাম্যমাণ আদালত মার্কেটগুলো বন্ধ করেদেন।





বৃহস্পতিবার সকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল মামুন মার্কেটগুলো পরিদর্শনে এসে স্বাস্থ্য বিধির কোন বালাই না পাওয়ায় এ সিদ্বান্ত নেন। মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত  ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালতে আইন শৃঙ্খলা রক্ষায় সহযোগিতা করেন সোনারগাঁ থানা পুলিশ।





ভ্রাম্যমাণ আদালত পরিচালনা শেষে সহকারী কমিশনার ভূমি আল মামুন সাংবাদিকদের জানান, সরকারি নির্দেশনা অনুযায়ি সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি নিয়ম না মেনে মার্কেট খুলে ব্যবসা পরিচালনা করছেন বলে তাদের মার্কেটগুলোকে বন্ধ করে দেয়া হয়েছে। যতক্ষন না পর্যন্ত তারা পুরোপুরি স্বাস্থ্য বিধি মেনে ব্যবসা পরিচালনা না করবে ততক্ষন পর্যন্ত কোন মার্কেট খুলতে দেয়া হবে না। এরপর যদি কেউ আইন অমান্য করে মার্কেট খোলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।ভ্রাম্যমাণ আদালত শেষে তিনি চৌরাস্তা এলাকার যানজট নিরসনে এখানে চলাচলরত যানবাহনকে চৌরাস্তায় না গিয়ে বিজয় স্তম্ভের পাশে স্টপেজ করার জন্য নির্দেশ দেন।





মোবাইল কোর্ট পরিচালনাকালে দেখা যায়- ব্যবসায় প্রতিষ্ঠানের বিক্রেতাগণ মুখে মাস্ক, হাতে গ্লাভস ব্যতিত ব্যবসায় কার্যক্রম পরিচালনা ও ক্রেতাগণ মাস্ক ব্যতিত গাদাগাদি করে ব্যবসায় প্রতিষ্ঠানে কেনাকাটা করছেন এবং উভয় পক্ষই স্বাস্থ্যবিধি প্রতিপালন করছেন না।





ইতোমধ্যে ব্যবসায়ী প্রতিনিধি ও ব্যবসায়ীদের নিয়ে স্বাস্থ্যবিধি প্রতিপালনের জন্য কঠোর নির্দেশনা প্রদান করা হয়েছিলো তা নামানার কারনেই আজ  ভ্রাম্যমাণ আদালত বসিয়ে মার্কেট বন্ধ ঘোষনা করা হল।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭