ক্যাসিনো খালেদের সহযোগী সাদুর বিরুদ্ধে মামলা,ধরা ছোঁয়ার বাইরে,গ্রেফতার-২ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৪ মে, ২০২০

ক্যাসিনো খালেদের সহযোগী সাদুর বিরুদ্ধে মামলা,ধরা ছোঁয়ার বাইরে,গ্রেফতার-২


ক্যাসিনো খালেদের সহযোগী সাদুর বিরুদ্ধে মামলা,ধরা ছোঁয়ার বাইরে,গ্রেফতার-২





আজকের সংবাদ ডেস্কঃ দেশের এই সংকটময় ভয়াবহ মূহুর্তে মানুষ যখন একটু ভালো থাকার আশায় দিশেহারা, ঠিক তখনি আবার কিছু মানুষ নিজেদের আধিপত্য বিস্তারে ব্যস্ত,ক্ষমতা এবং টাকাই যেন তাদের কাছে সব। গত ১১ই মে খিলগাঁও থানায় একটি একটি চাঁদাবাজি মামলা দায়ের হয়। ঐ মামলা সূত্রে জানা যায়,ক্যাসিনো খালেদের অন্যতম সহযোগী ও নানা অভিযোগে অভিযুক্ত ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের স্ব ঘোষিত নেতা শাহাদাত হোসেন সাদু ও তার সহযোগীদের বিরুদ্ধে খিলগাঁও থানায় চাঁদাবাজির মামলা রুজু করা হয়েছে। এ মামলায় দুই ও তিন নং আসামি গ্রেফতার হলেও, প্রধান আসামীকে এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ।









এদিকে মহানগর দক্ষিণ যুবলীগের শীর্ষ দুই নেতা সম্রাট ও খালেদ গ্রেফতার হলে সাদু একটু গা ঢাকা দেয়, সময় সুজোগ বুঝে এলাকায় ফিরে,এলাকায় ফিরেই যুবলীগের তকমা মুছে,আওয়ামী লীগের নেতা হওয়ার দৌড়-ঝাপ শুরু করেন।সাদু নিজেকে মহানগর আওয়ামী লীগের এক নেতার কাছের লোক হিসেবে পরিচয় দিয়ে দাবিয়ে বেড়িয়েছেন। আওয়ামী লীগের তকমা ব্যবহার করলেও বঙ্গবন্ধুর আর্দশকে ধারণ করতে পারেনি তিনি।





যেকোনো উপায়ে হোক না কেনো অর্থ কামানোর নেশায় বিভোর সাদু।মানুষকে ভয় দেখানো,টর্চার করা,চাঁদাবাজিই যেন অন্যতম পথ তার।এই মামলায় সাদু প্রধান আসামি হলেও তদন্ত কর্মকর্তা তাকে খুঁজে পাচ্ছেন না,তাকে না পেলেও তার সহযোগী দুজন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।
ভুক্তভোগী পরিবারটি সঠিক বিচারের দাবি জানিয়ে নিজেদের নিরাপত্তার দাবি করেন।(সুত্র অভিযান নিউজ)


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭