সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের নিজস্ব অর্থায়নে ৬ গ্রামে খাদ্য উপহার সামগ্রী সহায়তা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১৩ মে, ২০২০

সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের নিজস্ব অর্থায়নে ৬ গ্রামে খাদ্য উপহার সামগ্রী সহায়তা


সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের নিজস্ব অর্থায়নে ৬ গ্রামে খাদ্য উপহার সামগ্রী সহায়তা





তায়িন আহম্মেদ রাতুলঃ নারায়নগন্জের সোনারগাঁয়ে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নিজস্ব তহবিল থেকে ৬ গ্রামের ২ হাজার পরিবারের মাঝে খাদ্য উপহার সামগ্রী সহায়তা দেওয়া হয়েছে।





গত সোমবার ও মঙ্গলবার দুদিন করোনার প্রাদুর্ভাবে কর্মহীন অসহায় ও দুস্থ পরিবারের মাঝে পিরোজপুর ইউনিয়নের মেঘনা,প্রতাপের চর,ঝাউচর,ইসলামপুর, মঙ্গলেরগাঁও,তাতুয়াকান্দি,শম্ভুপুরা ইউনিয়নের মনাইয়েরকান্দি ও সোনারগাঁ পৌরসভাসহ ২ হাজার পরিবারের মাঝে খাদ্য উপহার সামগ্রী সহায়তা বিতরণ করা হয়।





মঙ্গলেরগাঁ এলাকায় ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের পক্ষে খাদ্য সহায়তা বিতরণ করেন পিরোজপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি রুহুল আমিন, প্রধানমন্ত্রীর ত্রাণ কমিটির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা এমএ সালাম ভুঁইয়া। মেঘনা,ঝাউচর,প্রতাপের চর ও ইসলামপুর এলাকায় বিভিন্ন ভাড়াটিয়াদের ঘরে ঘরে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম নিজে খাদ্য সহায়তা দিয়েছেন,অন্যদিকে শম্ভুপুরা ইউনিয়নের মনাইরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে,সোনারগাঁ পৌর এলাকার দিঘিরপাড়, লাহাপাড়া,ষোলপাড়া,সাহাপুর ও নতুন টিপুরদী এলাকায় তার প্রতিনিধিরা এ উপহার সামগ্রী বিতরণ করেন।





এসময় ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, গত দুদিনে ২ হাজার পরিবারের মাঝে খাদ্য উপহার সামগ্রী সহায়তা দেওয়া হয়েছে। আগামী কয়েকদিনের মধ্যে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করবো ইনশাআল্লাহ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭