পানছড়িতে অসহায়,দরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে এমপি কুজেন্দ্রলাল ত্রিপুরার উপহার সামগ্রী বিতরণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১৮ মে, ২০২০

পানছড়িতে অসহায়,দরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে এমপি কুজেন্দ্রলাল ত্রিপুরার উপহার সামগ্রী বিতরণ


পানছড়িতে অসহায়,দরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে এমপি কুজেন্দ্রলাল ত্রিপুরার উপহার সামগ্রী বিতরণ





মিঠুন সাহা,খাগড়াছড়ি প্রতিনিধিঃ করোনা ভাইরাসের মহামারি দুর্যোগে পানছড়িতে অসহায়,দুস্থ ও কর্মহীন দরিদ্র বিভিন্ন জনগোষ্ঠীর মাঝে ৮০০ টি ত্রান সামগ্রী বিতরণ করেন খাগড়াছড়ি জেলার ২৯৮নং আসনের সংসদ সদস্য কুজেন্দ্রলাল ত্রিপুরা।





১৮ মে সকাল ১১ টার সময় পানছড়ি উপজেলার ৩নং সদর ইউনিয়ন পরিষদ, ৪ নং লতিবান ইউনিয়ন পরিষদের আয়োজনে ও পানছড়ি উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের সহযোগীতায় মোট ৮০০ জন পরিবারের মাঝে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়। ।





এই সময় উপস্থিত প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলার ২৯৮ নং আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি বাবু কুজেন্দ্রলাল ত্রিপুরা,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু নির্মলেন্দু চৌধুরী,জেলা পরিষদের সদস্য সতীশচন্দ্র চাকমা, পানছড়ি উপজেলার নির্বাহী অফিসার জনাব মোহাম্মদ তৌহিদুল ইসলাম,উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান চন্দ্র দেব চাকমা,পানছড়ি থানার অফিসার ইনচার্জ জনাব দোলাল হোসেন।





এই সময় আরও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পানছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি জনাব আবুল মোমিন,সাধারণ সম্পাদক বাবু বিজয় কুমার দেব,আওয়ামীলীগের সাবেক সভাপতি বাহার মিয়া,৩ং সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজীর হোসেন,প্রেস ক্লাবের সভাপতি জয়নাথ দেব সহ প্রমুখ।





খাগড়াছড়ি জেলার ২৯৮ নং আসনের সংসদ সদস্য কুজেন্দ্রলাল ত্রিপুরা বলেন; এই করোনা দুর্যোগে মানুষ আজ খুব অসহায় হয়ে পড়েছে।এই করোনা ভাইরাস সমগ্র পৃথিবীকে আতঙ্ক গ্রস্থ করে তুলেছে।এই ভাইরাস থেকে মানুষ আদৌ পুরোপুরি মুক্তি পাবে কিনা তার নিশ্চয়তা নেই। তবে সামাজিক দুরত্ব নিশ্চিত করে ও স্বাস্থ্য বিধি মেনে চললে আমরা এই করোনার সংক্রমণ থেকে মুক্ত থাকতে পারবো।





তিনি এই সময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অদম্য মনোবলের কথা উল্লেখ্য করে বলেন এই করোনা ভাইরাসের মহামারি দুর্যোগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। প্রতি ঘরে ঘরে খাদ্য সামগ্রী তুলে দিচ্ছেন।





তিনি সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান ও দানশীল ব্যক্তিদের মানবিক দৃষ্টি থেকে এগিয়ে আসার জন্য উদাত্ত আহ্বান জানান।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭