বন্দরে নিজস্ব অর্থায়ণে চেয়ারম্যান মাসুমের মানবিক সহযোগিতা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১২ মে, ২০২০

বন্দরে নিজস্ব অর্থায়ণে চেয়ারম্যান মাসুমের মানবিক সহযোগিতা


নিজস্ব অর্থায়ণে চেয়ারম্যান মাসুমের মানবিক সহযোগিতা





শাহীন সাকিঃ সামাজিক দুরত্ব বজায় রেখে নারায়নগঞ্জে বন্দরে ধামগড় ইউনিয়নের আলহাজ্ব মাসুম আহম্মেদ চেয়ারম্যানের নিজস্ব অর্থায়ণে ৩৫০০ অসহায় দুস্থ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।





১২ ই মে মঙ্গলবার দুপুরে ১১ ঘটিকায় সময় ৬ নংওয়ার্ডে গোকুলদাসেরবাগ জামেয়া ইসলামিয়া আলীম মাদ্রাসা  প্রাঙ্গনে প্রানঘাতি করোনা ভাইরাসে ঘরে থাকা নিম্ন আয়ের, দরিদ্র, অসহায় পরিবারের মাঝে শেষ ধাপে খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়। খাদ্য সামগ্রী বিতরণ কালে। এ সময় শুক্লা সরকার চেয়ারম্যান মাসুমের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমাদের চেয়ারম্যানরা এই সময়ে আপনাদের পাশে দাড়িয়েছে।





আপনাদের খাদ্য সামগ্রী দিয়ে সহযোগীতা করছে।
চেয়ারম্যানদের জন্য আপনারা দোয়া করবেন।
এদিকে খাদ্য পণ্য বিতরণকালে ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ মাসুম আহম্মেদ বলেন, সরকারি ত্রান বিতরণের পাশা -পাশি আমি এই পর্যন্ত নিজ তহবিল থেকে সাড়ে তিন হাজার পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। তার পরও যদি কেউ খাদ্য সংকটে থাকেন আমাকে জানাবেন।আমি চেষ্টা করবো আপনাদের বাড়ি খাদ্য সামগ্রী পৌছে দিতে।





এসময় উপস্থিত ছিলেন,বন্দর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শুল্কা সরকার,বন্দর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিমউদ্দিন, আলহাজ্ব মাসুম আহম্মেদ চেয়ারম্যান ধামগড় ইউনিয়ন,নাসিক সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন আনু,আওয়ামীলীগ নেতা আলমাছ ভূঁইয়া, প্রবীন আওয়ামীলীগ নেতা সোনা মিয়া, মোঃ গোলজার হোসেনসহ অনন্য নেতাকর্মী বৃন্দ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭