করোনায় কর্মহীন মানুষের পাশে এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১ মে, ২০২০

করোনায় কর্মহীন মানুষের পাশে এমপি খোকা


করোনায় কর্মহীন মানুষের পাশে এমপি খোকা





তায়িন আহম্মেদ রাতুলঃ কোভিড-১৯(করোনা) মহামারীতে প্রতিদিনের ন্যায় আজও সোনারগাঁয়ে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব,নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার নিজেস্ব তহবিল থেকে মধ্যবিত্ত, নিম্নবিত্ত, হতদরিদ্র পরিবারের মাঝে পবিত্র মাহে রমজানের উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।





শুক্রবার পহেলা মে সকালে হাবীবপুর এলাকায় অবস্থিত খানকাশরীফ মসজিদ প্রাঙ্গন থেকে এ খাদ্য উপহার সামগ্রী বিতরণ করেন তারই ভাতিজা নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক হাজ্বী জাবেদ রায়হান জয়।





এসময় উপজেলা মোগরাপাড়া ইউনিয়নের,৫,৬নং ওয়ার্ডের অসহায় হতদরিদ্র স্বজনদের মাঝে বিতরণের জন্য সেচ্ছাসেবক শাহীন,শাহলম,বিল্লাল ও লিটন প্রধান এর কাছে বুঝিয়ে দেন তারই ভাতিজা নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক হাজ্বী জাবেদ রায়হান জয়।





সোনারগাঁও উপজেলার সর্বস্তরের জনগণের কাছে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা ইতিমধ্যে দলীয় নেতাকর্মী, স্বেচ্ছাসেবী ও স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে উপহার সামগ্রীর পৌঁছে দিয়ে সাধারণ মানুষের কাছে প্রশংসিত হয়েছেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭