প্রবিত্র জুম্মারদিনে করোনায় অসহায় পরিবারের মাঝে এমপি পত্নীর উপহার সামগ্রী বিতরণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১ মে, ২০২০

প্রবিত্র জুম্মারদিনে করোনায় অসহায় পরিবারের মাঝে এমপি পত্নীর উপহার সামগ্রী বিতরণ


প্রবিত্র জুম্মারদিনে করোনায় অসহায় পরিবারের মাঝে এমপি পত্নীর উপহার সামগ্রী বিতরণ।





আজকের সংবাদ ডেস্কঃ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য,ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব, নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার সহধর্মিণী ডালিয়া লিয়াকতের পক্ষ থেকে করোনায় অসহায় মধ্যবিত্ত, নিম্নবিত্ত ও হতদরিদ্র পরিবারের মাঝে পবিত্র মাহে রমজানের উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।





শুক্রবার পহেলা মে সকালে হাবীবপুর এলাকায় অবস্থিত খানকাশরীফ মসজিদ প্রাঙ্গন থেকে  এ খাদ্য উপহার সামগ্রী বিতরণ করেন এমপি পত্নী ডালিয়া লিয়াকত এর পক্ষে নারী নেত্রী জাহানারা বেগম ও কাউন্সিলর  জাহেদা আক্তার মনি।
উপজলার মোগরাপাড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের জাতীয় মহিলা পার্টীর সভাপতি সানোয়ারা বেগম ও কামরুননাহার এর কাছে এমপি পত্নী ডালিয়া লিয়াকতের পক্ষে উপহার সামগ্রী বুঝিয়ে দেন নারী নেত্রী জাহানারা বেগম ও কাউন্সিলর  জাহেদা আক্তার মনি।





সোনারগাঁও উপজেলার সর্বস্তরের জনগণের কাছে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা ইতিমধ্যে দলীয় নেতাকর্মী, স্বেচ্ছাসেবী ও স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে উপহার সামগ্রীর পৌঁছে দিয়ে সাধারণ মানুষের কাছে প্রশংসিত হয়েছেন। তারই ধারাবাহিকতায় এমপি পত্নী ডালিয়া লিয়াকত পক্ষে  প্রতিদিন সোনারগাঁয়ের মানুষের মাঝে এ উপহার সামগ্রীর বিতরণ করা হচ্ছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭