সোনারগাঁয়ে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) অফিসের কর্মকর্তাদের পিপিই উপহার দিলেন,ইঞ্জিঃ মাসুম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২৫ এপ্রিল, ২০২০

সোনারগাঁয়ে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) অফিসের কর্মকর্তাদের পিপিই উপহার দিলেন,ইঞ্জিঃ মাসুম


সোনারগাঁয়ে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) অফিসের কর্মকর্তাদের পিপিই উপহার দিলেন,ইঞ্জিঃ মাসুম





তায়িন আহম্মেদ রাতুলঃ সোনারগাঁ উপজেলা সহকারি (ভূমি)অফিসের কর্মকর্তাদের ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম(পিপিই) উপহার দিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।





শনিবার বিকেলে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম তার প্রতিনিধি দিয়ে  উপজেলা সহকারী কমিশনার(ভূমি) কর্মকর্তা আল মামুনের কাছে এই উপহার সামগ্রী বুজিয়ে দেন।
উপহার সামগ্রীর মধ্যে রয়েছে ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষার জন্য সরঞ্জাম (পিপিই)মাস্ক ও গ্লাভস।





উল্লেখ্য তার আগে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম  সোনারগাঁয়ের সাংবাদিক,পুলিশদের মাঝে বিশেষ পিপিই উপহার দেন। এবং আজ সকালেও তিনি পত্রিকার হকারদের মাঝে পিপিই উপহার পাঠান ।





ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন,বিশ্ব মহামারিতে সবাই যখন নিজের ও পরিবারের নিরাপত্তার কথা ভেবে ঘরবন্দি তখন উপজেলা প্রশাসন,বাংলাদেশ পুলিশ ও সাংবাদিকরা নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে নিবেদিত ভাবে দায়িত্ব পালন করছেন।





উপজেলা প্রশাসন,পুলিশ ও সাংবাদিক নিজের ও পরিবারের কথা না ভেবে সারাক্ষন অরক্ষিতভাবে মানুষের সেবা দিয়ে যাচ্ছেন।লকডাউন অমান্য করে রাস্তার বের হচ্ছে লোকজন তাদেরকে সুস্থ্য রাখতে প্রাণপণ চেষ্টা করে ঘরে ফিরিয়ে দিচ্ছেন তারা। তাই তাদের স্বাস্থ্য সুরক্ষার কথা ভেবে আমার পক্ষ থেকে এই সামন্য (পিপিই) উপহার। প্রশাসন,পুলিশ,সাংবাদিক সুরক্ষিত না থাকলে সাধারন মানুষকে ঘরে রাখা অসম্ভব। করোনা যুদ্ধে প্রশাসন, পুলিশ ও সাংবাদিকদের গুরুত্বপূর্ণ ভুমিকা রয়েছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭