করোনা ভাইরাস মোকাবেলায় ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের সুরক্ষার জন্য ২৫০পিছ পিপিই বিতরণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০

করোনা ভাইরাস মোকাবেলায় ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের সুরক্ষার জন্য ২৫০পিছ পিপিই বিতরণ


করোনা ভাইরাস মোকাবিলায় ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের সুরক্ষার জন্য ২৫০পিছ পিপিই বিতরণ।





মোঃ নুর নবী জনিঃ নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে করোনা ভাইরাস মোকাবিলায় বাসমাহ ফাউন্ডেশনের উদ্যোগে ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের সুরক্ষার জন্য দুইশত পঞ্চাশ পিছ পিপিই ও স্যানিটাইজার সামগ্রী বিতরণ করেছেন নারায়ণগন্জ -৩(সোনারগাঁ)আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।





বৃহস্পতিবার বিকালে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সভা কক্ষে বাসমাহর চেয়ারম্যান মীর শাহাদাত হোসেন, মীর কবির হোসেন ও সহ-সভাপতি মীর মোজাম্মেল হোসেন উপস্থিত থেকে সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার হাতে এসব পিপিই তুলে দেন পরে স্বাস্থ্য কর্মকর্তা পলাশ কুমার সাহার কাছে এসব সামগ্রী হস্তান্তর করেন লিয়াকত হোসেন খোকা।





এছাড়া ২ হাজার পিছ হ্যান্ড স্যানেটাইজার, ২ হাজার পিছ সাবান,৪ হাজার পিছ মাস্ক, ৪ হাজার পিছ গ্লাভস, ২ হাজার পিছ হেড কভার, ৩শত পিছ সু কভার প্রাদন করা হয়।





এসময় আরো উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার সাইদুল ইসলাম,উপজেলা স্বাস্থ্য আবাসিক মেডিকেল অফিসার সজিব রায়হান,এডমিন অফিসার আল আমিন,ম্যানেজার আসাবউদ্দিনসহ বাসমাহ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেও অন্যান্য কর্মকর্তারা।





সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেন, আন্তরিকতা ও পেশাদারিত্বের সঙ্গে দৃঢ় মনোবল নিয়ে করোনা মোকাবিলায় এগিয়ে যেতে হবে চিকিৎসক, নার্স ও স্বাস্থ কর্মীদের। তাই তাদের সুরক্ষার জন্য দুইশত পঞ্চাশ পিছ পিপিই প্রদান করলাম। ডাক্তারদের প্রয়োজন হলে আরো ব্যবস্থা করে দেয়া হবে। এ বিষয়ে চিকিৎসকদের সার্বিক সহযোগিতা করারও আশ্বাস দিয়েছেন সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।





উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা পলাশ কুমার সাহা বলেন, জাতির এই ক্রান্তিলগ্নে আমাদের স্বাস্থকর্মীদের সহযোগীতা করার জন্য এমপি সাহেব ও উপজেলা নির্বাহী অফিসার সাইদুল ইসলাম স্যারকে ও বাসমাহ ফাউন্ডেশনকে আন্তরিক ধন্যবাদ। সেই সাথে এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭