পাপ্পা গাজীর অর্ধকোটি টাকা অনুদান - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০

পাপ্পা গাজীর অর্ধকোটি টাকা অনুদান


পাপ্পা গাজীর অর্ধকোটি টাকা অনুদান





নারায়ণগন্জ প্রতিনিধিঃকরোনা ভাইরাস মোকাবেলায় নারায়ণগঞ্জের গুরুত্বপূর্ণ দপ্তরে বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী(বীর প্রতীক)এর পুত্র,বাংলাদেশ ক্রিকেট বোড এর(বিসিবি)’র পরিচালক ও যমুনা ব্যাংক ফাউন্ডেশনের পরিচালক গাজী গোলাম মর্তুজা (পাপ্পা)ব্যক্তিগত উদ্যোগে নারায়ণগঞ্জ জেলার মানুষের জন্য অর্ধকোটি অনুদান দিয়েছেন।





বৃহস্পতিবার দুপুরে অনুদানের চেক গ্রহন করেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা.সেলিনা হায়াৎ আইভি ৫ লক্ষ টাকা,জেলা প্রশাসক জসিম উদ্দিন ১০ লাখ টাকা ও পুলিশ সুপার জায়েদুল আলম ৫ লাখ টাকা,রূপগঞ্জ উপজেলায় ১৫ লক্ষ টাকা, কাঞ্চন পৌরসভা ৫ লাখ টাকা ও তারাব পৌরসভায় ১০ লক্ষ টাকার চেক প্রদান করা হয়।





গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেন,করোনা ভাইরাস বৈশ্বিক সমস্যা।করোনা ভাইরাসে সারাবিশ্ব কাপছে। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার করোনা প্রতিরোধের অংশ হিসেবে সরকারী বেসরকারী সব প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করেছে। আমাদের সবাইকে সরকারের নির্দেশ মেনে চলতে হবে।





নারায়ণগঞ্জবাসীর উদ্দেশ্যে তিনি বলেন,করোনায় আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন হতে হবে। সবাই ঘরে অবস্থান করেন।কেউ না খেয়ে থাকবে না। প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা সবার ঘরে ঘরে খাবার পৌছে দিচ্ছি ।সামাজিক দূরত্ব মেনে চলুন। নিজে বাঁচেন, অপরকে বাঁচান।









চেক বিতরণ কালে উপস্থিত ছিলেন বস্ত্র ও পাটমন্ত্রীর একান্ত সচিব এমদাদুল হক, দৈনিক সংবাদচর্চার সম্পাদক ও প্রকাশক মো: মুন্না খাঁন। করোনা পরিস্থিতিতে বিপাকে পড়া খেটে খাওয়া মানুষের পাঁশে দাঁড়ানোর জন্য জেলা প্রশাসক জসিম উদ্দিন গোলাম মর্তুজা পাপ্পা গাজীকে ধন্যবাদ জানিয়েছেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭