ব্যতিক্রম ত্রাণ নিয়ে সোনারগাঁয়ের ইউএনও সাইদুল ইসলাম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০

ব্যতিক্রম ত্রাণ নিয়ে সোনারগাঁয়ের ইউএনও সাইদুল ইসলাম


ব্যতিক্রম ত্রাণ নিয়ে সোনারগাঁ ইউএনও সাইদুল ইসলাম





আজকের সংবাদ ডেস্কঃ করোনার প্রভাবে দেশে যখন ত্রাণ নিয়ে হুলুস্থল কাণ্ড চলছে, তখন ব্যতিক্রম ত্রাণ নিয়ে এগিয়ে এসেছে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা  মোঃ সাইদুল ইসলাম ।





বৃহস্পতিবার রাতে উপজেলার পৌরসভার বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে শিশুদের জন্য দুধ,চিনি,চকলেট ও বিস্কুট বিতরণ করেন তিনি।





দুর্যোগের এ সময়ে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পৌরসভা এলাকার শিশুদেরকে শিশুখাদ্য হিসেবে দুধ দিয়ে শিশুদের পুষ্টিচাহিদা পূরণ করছেন উপজেলা কর্মকর্তা মোঃ সাইদুল ইসলাম । শূন্য থেকে ২ বছরের শিশুর প্রতিদিন নির্দিষ্ট পরিমাণে দুধ লাগে দুধ শেষ হয়ে যাওয়া করোনার প্রভাবে কর্মহীন মানুষ দুধ কিনতে পারছে না।ইউএনও দুধ বিতরণ করায় দরিদ্র এ শিশুদের পিতা-মাতার আনন্দের শেষ নেই।পাশাপাশি ২ থেকে ৭ বছর শিশুদের চকলেট ও বিস্কুট দিয়ে বিতরণ করা হয়।





ইউএনও সাইদুল ইসলাম আজকের সংবাদ ডট কম প্রতিনিধিকে বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার দূর্যগ ব্যাববস্থাপনা ও ত্রাণ মন্ত্রানালয় বরাদ্দ অনুযায়ী পৌরসভা ও ১০ টি ইউনিয়নের ১৯০ টি পরিবারের মধ্যে এ খাবার পৌঁছে দেয়া হবে।





সোনারগাঁ উপজেলা নির্বাহি কর্মকর্তা মোঃ সাইদুল ইসলাম প্রতিদিনই সন্ধার পর বিভিন্ন ইউনিয়নে স্থানীয় মেম্বার দের সাথে নিয়ে দুধ চিনি বিস্কিট ও চকলেট নিয়ে হাজির হতে দেখা যায় এভাবেই তিনি প্রতিদিন দুগ্ধ শিশুদের খাদ্য সহায়তা দিয়ে আসেন।এতে করে অল্প সময়ে ইউ এন ও সাইদুল ইসলাম সোনারগাঁয়ের জনগণের কাছে প্রিয় হয়ে ওঠেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭