পিরোজপুর ইউনিয়নের ছাত্রলীগ কর্মীদের ১৫০টি পরিবারকে রোজার উপহার সামগ্রী - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০

পিরোজপুর ইউনিয়নের ছাত্রলীগ কর্মীদের ১৫০টি পরিবারকে রোজার উপহার সামগ্রী


পিরোজপুর ইউনিয়নের ছাত্রলীগ কর্মীদের ১৫০টি পরিবারকে রোজার উপহার সামগ্রী





তায়িন আহম্মেদ রাতুলঃ নারায়ণগন্জের সোনারগাঁয়ে উপজেলা যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন  পরিষদের  চেয়ারম্যান  ইন্জিনিয়ার মাসুদুর রহমান  মাসুমের অর্থায়নে ও উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক  সম্পাদক জাহিদ  হাসান বাবুর উদ্যোগে ছাত্রলীগের ১৫০টি পরিবারকে রোজার উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।





বৃহস্পতিবার (২৩এপ্রিল)সকালে জাহিদ হাসান বাবুর উদ্যোগে পিরোজপুর ইউনিয়নের ছাত্রলীগ কর্মীদের ১৫০টি পরিবারকে চাল,ডাল,আটা,আলু,তেল,মুড়ি ও ছোলাসহ  খাদ্য সামগ্রী বিতরন করেন।





জাহিদ হাসান বাবু জানান,কোভিড-১৯(করোনা) মহামারীতে কর্মহীন বিভিন্ন শ্রেনী পেশার মানুষের মাঝে পিরোজপুর ইউনিয়ন প্রথম থেকেই সচেতনতার জন্য মাস্ক স্যানিটাইজার সহ জনসচেতনতায় কাজ করে যাচ্ছে।তিনি বলেন,আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম যার অনুপ্রেরণা ও আর্থিক সহায়তায় অসহায় গরীব ও দুস্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করার মাধ্যমে ছাত্রলীগের এই কর্মসূচি বাস্তবায়ন করতে পেরেছি।





এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পিরোজপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফয়সাল মামুন ভূইয়া,আল আমিন,সোনারগাঁ উপজেলা ছাএলীগের যুগ্ন সাধারন সম্পাদক আসিফ আহমেদ আনিস,যুগ্ন সাধারন সম্পাদক রাসেদুল ইসলাম রাসেল, পিরোজপুর ইউনিয়ন ছাএলীগ নেতা ফজলে রাব্বি,নাহিদ আহমেদ জিসান,রবিউল,ইমরান প্রধানসহ প্রমুখ্য।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭