করোনাঃ কালামের উদ্যোগে অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১৩ এপ্রিল, ২০২০

করোনাঃ কালামের উদ্যোগে অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ


করোনাঃ কালামের উদ্যোগে অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ।





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালামের উদ্যোগে করোনার প্রাদূর্ভাবের কারেণে বেকার হয়ে পড়া অসহায় মানুষের খাবার নিশ্চিত করতে ৩ শতাধিক অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।





সোমবার(১৩এপ্রিল)বেলা ১টার দিকে সোনারগাঁ পৌরসভার টিপরদী এলাকায় ৩ শতাধিক অসহায় পরিবারের মাঝে এসব ত্রাণ বিতরণ করা হয়েছে।





এ সময় মাহফুজুর রহমান কালাম বলেন, দেশের আজ ক্রান্তিকাল চলছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কঠোর মনোবল নিয়ে পরিস্থিতি মোকাবেলার চেষ্টা করছেন। তিনি বলেছেন এ দেশের একটা মানুষও না খেয়ে থাকবে না। তবে আমাদের খেয়াল রাখতে হবে সরকারী ত্রাণ যাতে প্রত্যেকটি পরিবারের কাছে পৌছে। কেউ স্বজনপ্রীতি করবো না কেউ অতিরিক্ত সরকারী খাবার ঘরে মজুদ রাখবোনা। আমি আমার অবস্থান থেকে চেষ্টা করছি। আমার মত সমাজেব প্রতিটি বিত্তবানের উচিত দেশের দুঃসময়ে এগিয়ে আসা।





এসময় আরও উপস্থিতি ছিলেন,জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম,নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য জেলা আইনজীবী পরিষদের সভাপতি অ্যাড. ফজলে রাব্বি,সন্মানদী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু,পৌরসভা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি রিয়াদ হোসেন রনি,আওয়ামীলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭