বঙ্গবন্ধুর খুনি মাজেদ এর লাশ ৭২ঘণ্টার মধ্যে অপসারণ করার দাবিতে মানববন্ধন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১৩ এপ্রিল, ২০২০

বঙ্গবন্ধুর খুনি মাজেদ এর লাশ ৭২ঘণ্টার মধ্যে অপসারণ করার দাবিতে মানববন্ধন


বঙ্গবন্ধুর খুনি মাজেদ এর লাশ ৭২ঘণ্টার মধ্যে অপসারণ করার দাবিতে মানববন্ধন





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের  ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালামের উদ্যোগে বঙ্গবন্ধুর খুনি মাজেদ এর লাশ ৭২ঘণ্টার মধ্যে অপসারণ করার দাবিত মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।





সোমবার(১৩এপ্রিল) সকাল ১১টায় ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তায় অবস্থিত উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে সামাজিক দুরত্ব বজায় রেখে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।





এসময় মাহফুজুর রহমান কালাম বলেন,সোনারগাঁ থেকে বঙ্গবন্ধুর খুনি মাজেদের লাশ অপসারণ করতে হবে বঙ্গবন্ধুর খুনি মাজেদকে সোনারগাঁয়ে দাফনের মাধ্যমে সোনারগাঁয়ের মাটিকে কলঙ্কিত করা হয়েছে।এটা আমরা মেনে নিতে পারি না।খুনি মাজেদ যেহেতু সোনারগাঁয়ের সন্তান নয় সোনারগাঁ এ কুলাঙ্গারকে জন্ম দেয়নি সুতরাং তার কবর সোনারগাঁয়ে হতে পারে না।আমরা জাতির পিতা হত্যাকারীর লাশ এই সোনারগাঁয়ের প্রবিত্র মাটিতে রাখতে দেব না,প্রশাসনের কাছে আমাদের জোর দাবি থাকবে ৭২ঘণ্টার মধ্যে লাশ অপসারণ করতে হবে, তা না হলে আমরা নদীতে ভাসিয়ে দেবো। জননেত্রী শেখ হাসিনার কাছে সবিনয় প্রার্থনা করি এখুনির লাশ যেন সোনারগাঁ থেকে অন্যত্র নিয়ে যাওয়া হয়।





উল্লেখ্য গত শনিবার দিনগত রাতে বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন(বরখাস্ত) আব্দুল মাজেদের ফাঁসি কার্যকরের পর তার লাশ কঠোর গোপনীয়তার মধ্যে নারায়ণগন্জের সোনারগাঁ উপজেলা শম্ভুপুরা ইউনিয়নের হোসেনপুর এলাকায় মাজেদের শ্বশুরবাড়ির পারিবারিক কবরস্থানে রাত তিনটার দিকে লাশ দাফন করা হয়।
এদিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মস্বীকৃত খুনির লাশ সোনারগাঁয়ে দাফনের খবর ছড়িয়ে পড়লে সাধারণ মানুষের মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়।
লাশ দাফনের পরে সকালে সোনারগাঁ উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম এর নির্দেশে তার ছোট ভাই জেলা পরিষদ সদস্য ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুম ও সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি রাসেল মাহমুদ অপসারণের প্রতিবাদে মুখর হয়ে ওঠে আওয়ামী লীগ যুবলীগ ও অন্যান্য অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
অন্যদিকে সোনারগাঁও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার উপজেলা আওয়ামীলীগ ও স্থানীয় বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।





মানববন্ধনে অন্যদের মধ্যে অংশগ্রহণ করেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, নারায়ণগন্জ জেলা আইনজীবী পরিষদের সভাপতি অ্যাডভোকেট ফজলে রাব্বি,সনমান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাহাবুদ্দিন সাবু, উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি রাসেল মাহমুদ, আওয়ামীলীগ নেতা সামসুজ্জামান সামসুসহ আওয়ামী লীগ যুবলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মী।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭