সোনারগাঁ থানার সকল পুলিশকে ইঞ্জিঃ মাসুমের স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম (পিপিই) উপহার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০

সোনারগাঁ থানার সকল পুলিশকে ইঞ্জিঃ মাসুমের স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম (পিপিই) উপহার


সোনারগাঁ থানার সকল পুলিশকে ইঞ্জিঃ মাসুমের স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম(পিপিই) উপহার





তায়িন আহম্মেদ রাতুলঃ সোনারগাঁ থানা পুলিশকে ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম(পিপিই) উপহার দিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।





বৃহস্পতিবার দুপুরে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জি.মাসুদুর রহমান মাসুম সোনারগাঁ থানায় গিয়ে কর্তব্যরত অফিসার এএসআই মামুনের কাছে এই উপহার সামগ্রী বুজিয়ে দেন।





উপহার সামগ্রীর মধ্যে রয়েছে সোনারগাঁ থানা পুলিশের জন্য ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম(পিপিই)৫০পিছ ও ২০ টি সার্জিক্যাল গাউন। উল্লেখ্য গতকাল বুধবার ও সোনারগাঁ থানা পুলিশের মাঝে ১০০পিছ পিপিই উপহার দেন আজ এস আই ও এস আই দের জন্য এই বিশেষ পিপি উপহার দেন।





ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন,বিশ্ব মহামারিতে সবাই যখন নিজের ও পরিবারের নিরাপত্তার কথা ভেবে ঘরবন্দি তখন বাংলাদেশ পুলিশ ও সাংবাদিকরা নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে নিবেদিতভাবে দায়িত্ব পালন করছেন।





পুলিশ নিজের ও পরিবারের কথা না ভেবে সারাক্ষন অরক্ষিতভাবে মানুষের সেবা দিয়ে যাচ্ছেন।লকডাউন অমান্য করে রাস্তার বের হচ্ছে লোকজন তাদেরকে সুস্থ্য রাখতে প্রাণপণ চেষ্টা করে ঘরে ফিরিয়ে দিচ্ছেন থানা পুলিশ।তাই তাদের স্বাস্থ্য সুরক্ষার কথা ভেবে আমার পক্ষ থেকে সোনারগাঁ থানা পুলিশের জন্য এই সামন্য (পিপিই)উপহার। পুলিশ প্রশাসন সুরক্ষিত না থাকলে সাধারন মানুষকে ঘরে রাখা অসম্ভব। করোনা যুদ্ধে পুলিশ, প্রশাসন ও সাংবাদিকদের গুরুত্বপূর্ণ ভুমিকা রয়েছে।





উল্লেখ্য তার আগে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম  সোনারগাঁয়ের সাংবাদিকদের স্বাস্থ্য সুরক্ষায় পিপিই উপহার দিয়েছেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭