সোনারগাঁয়ে বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের মহাসড়ক অবরোধ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০

সোনারগাঁয়ে বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের মহাসড়ক অবরোধ


সোনারগাঁয়ে বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের মহাসড়ক অবরোধ
                                                                                              
আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের টিপর্দী এলাকায় অবস্থিত ইউসান নীট কম্পোজিট লিমিটেডের শ্রমিকের বকেয়া বেতন ভাতা পরিশোধের দাবিতে মহাসড়ক অবরোধ।





বৃহস্পতিবার(১৬এপ্রিল)সকালে কারখানার প্রধান ফটকের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ অবরোধ করা হয়।





এসময় মহাসড়ক অবরোধ করে রাখায় তীব্র যানজট ও জনসমাগমের সৃষ্টি হয়। পরে কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ও শ্রমিকদের মহাসড়ক থেকে সরিয়ে দেয়। সারাদেশ লগডাউন থাকায় এবং বর্তমান করোনা পরিস্থিতিতে চরম অনিশ্চয়তায় ও গত ৭ মাসের বেতন বকেয়া না পেয়ে শ্রমিকরা মানবেতর জীবন যাপন করছে।





শ্রমিকরা জানান,গত কোরবানীর ঈদের পর থেকে কোনো বেতন ভাতা পাননি। কারখানা কর্তৃপক্ষ বেতন দেই দিচ্ছি করে তাদের সাত মাসের বকেয়া রেখেছেন। বর্তমান পরিস্থিতিতে দোকানদাররা তাদের বাকিতে খাদ্যদ্রব্য দিচ্ছে না। বাড়িওয়ালাও তাদের বাড়ি ভাড়া দেয়ার জন্য চাপ দিচ্ছেন।





এ ব্যাপারে ইউসান নীট কম্পোজিট লিমিটেডের ম্যানেজার মো:আকতার হোসেনের সাথে যোগাযোগ করা হলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।





কাঁচপুর হাইওয়ে থানার ওসি মোজাফ্ফর ও কাঁচপুর শিল্প পুলিশের ওসি মনির হোসেন বলেন,শ্রমিকদের বেতন ভাতা পরিশোধের আশ্বাসে মহাসড়ক থেকে সরিয়ে দেয়া হয়েছে। মালিকপক্ষের সাথে কথা বলে শ্রমিকদের বেতন পরিশোধ করা হবে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭