সোনারগাঁয়ে শ্রমিক লীগের অসচ্ছল শ্রমিকদের মধ্যে এমপি খোকার উপহার সামগ্রী বিতরণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০

সোনারগাঁয়ে শ্রমিক লীগের অসচ্ছল শ্রমিকদের মধ্যে এমপি খোকার উপহার সামগ্রী বিতরণ


সোনারগাঁয়ে শ্রমিক লীগের অসচ্ছল শ্রমিকদের মধ্যে এমপি খোকার উপহার সামগ্রী বিতরণ                                               





তায়িন আহম্মেদ রাতুলঃকরোনা মোকাবিলায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার পক্ষে উপজেলা শ্রমিক লীগের অসচ্ছল শ্রমিকদের খাদ্য সামগ্রী উপহার প্রদান করা হয়েছে।





শুক্রবার (২৪এপ্রিল) বিকেলে ৪টায় এমপি খোকার নিজেস্ব কার্যালয়ে থেকে এ খাদ্য উপহার সামগ্রী প্রতিটি শ্রমিকের জন্য বিতরণ করা হয়।





এমপি খোকার ভাতিজা,নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক ও উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক হাজী জাবেদ রায়হান জয় ও স্বেচ্ছাসেবক পার্টির সদস্য আনিসুর রহমান বাবু এ উপহার সামগ্রী বিতরণ করেন।





এসময় হাজী জাবেদ রায়হান জয় ও বাবু উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেনের কাছে অসচ্ছল ও কর্মহীন মানুষের জন্য এসব উপহার সামগ্রী তুলে দেন।





এসময় আরও উপস্থিতি ছিলেন,নারায়ণগন্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির সদস্য ফজলুল হক,উপজেলা শ্রমিকলীগের সাংঙ্গঠনিক সম্পাদক এম সাফায়েত উল্লাহ,অর্থ সম্পাদক আলাউদ্দিন প্রমুখ।





খাদ্য উপহার সামগ্রীর মধ্যে রয়েছে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, এক কেজি লবন, এক লিটার তেল।





এসময় হাজী জাবেদ রায়হান জয় বলেন করোনার প্রাদুর্ভাবে মানবতার কল্যাণে এমপি লিয়াকত হোসেন খোকার উদ্যোগে ও তার নিজস্ব অর্থায়নে এই উপহার সামগ্রী পর্যায়ক্রমে প্রতি‌টি ইউনিয়নের শ্রমিকদের বিতরণ করা হবে।এই করোনা দুর্যোগ যতদিন থাকবে ততদিন খাদ্য সামগ্রীর অব্যাহত থাকবে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭