সোনারগাঁয়ে ভিক্ষুকদের মাঝে ত্রাণ বিতরণে ইঞ্জিঃ মাসুম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০

সোনারগাঁয়ে ভিক্ষুকদের মাঝে ত্রাণ বিতরণে ইঞ্জিঃ মাসুম


সোনারগাঁ উপজেলায় ভিক্ষুকদের মাঝে ত্রাণ বিতরণে ইঞ্জিঃ মাসুম





তায়িন আহম্মেদ রাতুলঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে কোভিড-১৯(করোনা) মহামারীতে দিনরাত উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম কর্মহীন হয়ে পরা অসহায় মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের পাশাপাশি ভিক্ষুদের ও ত্রাণ বিতরণ করেছেন।





শুক্রবার(২৪ এপ্রিল) বাদ জুম্মা মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে প্রায় দুইশত ভিক্ষুকের মাঝে চাল, ডাল, তেল, আলু, লবন,পিয়াজ ও আটাসহ নগদঅর্থ বিতরণ করেন। সোনারগাঁ উপজেলায় তিনিই প্রথম ভিক্ষুকদের,হিজরাদের ত্রাণ বিতরণ করেছেন।





এসময় ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, গরীব দুস্থ ও অসহায় মানুষদের জন্য শুধু ত্রাণ দিলে চলবে না তাই আমি প্রথমেই তৃতীয় লিঙ্গ(হিজড়া)দের মাঝে ত্রাণ বিতরণ করেছেি তারই ধারাবাহিকতায় আজ ভিক্ষুকদেরকেও বিতরণ করছি। শুধু ভিক্ষুক নয়, অনেক মানুষ আছে যারা না খেয়ে থাকলেও কারো কাছে মুখ খুঁলে বলতে চায় না।তাই স্বেচ্ছাসেবকদের মাধ্যমে অসহায় মানুষদের সনাক্ত করে গোপন ভাবে সহযোগীতা করে যাচ্ছি।
তিনি বলেন,এই দুর্যোগেই শুধু নয়,ইনশাআল্লাহ যতদিন বেচে থাকবো আল্লাহ আমাকে তৌফিক দিলে সবসময়ই চেষ্টা করবো বিপদগ্রস্ত অসহায়দের পাশে থাকতে।









ভিক্ষুকদের ত্রাণ বিতরণের পরপরই পিরোজপুর ইউনিয়নের ভবনাথপুর,জিয়ানগর ও ভাটিবন্দর দ্বিতীয় দফা খাদ্য উপহার সামগ্রী পাঠান তিনি এ সময় ইউপি মোশারফ মেম্বার বুঝিয়ে নিয়ে যান ওই এলাকার অসহায় গরীব ও দুস্থ লোকদের জন্য।





এসময় উপস্থিত ছিলেন,পিরোজপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত সদস্য মমতাজ বেগম, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ ও ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু প্রমুখ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭