তৃতীয় লিঙ্গের (হিজরা) অসহায় ও প্রতিবন্ধীদের পাশে ইঞ্জিঃ মাসুম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৪ এপ্রিল, ২০২০

তৃতীয় লিঙ্গের (হিজরা) অসহায় ও প্রতিবন্ধীদের পাশে ইঞ্জিঃ মাসুম


তৃতীয় লিঙ্গের (হিজরা) অসহায় ও প্রতিবন্ধীদের পাশে ইঞ্জিঃ মাসুম





আজকের সংবাদ ডেস্কঃ মরণব্যাধি করোনা ভাইরাস প্রতিরোধে ও জনসচেতনতায় নারায়ণগন্জ সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদে প্রায় ৭০ জন তৃতীয় লিঙ্গের (হিজরা) অসহায় ও প্রতিবন্ধীসহ ২ শত মানুষকে চাল,ডাল,আলু,তেল,পিয়াজ সহ মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছেন।





শনিবার(৪ এপ্রিল)সকাল ১১টায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য,সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নিজস্ব অর্থায়নে সম্পূর্ণ শারীরিক দুরত্ব বজায় রেখে এ ত্রাণ বিতরণ করা হয়। এসময় তৃতীয় লিঙ্গের মাঝে ৫০ হাজার টাকার চেক প্রদান করেন ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।





তিনি বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই তৃতীয় লিঙ্গের মানুষদের প্রতি বিশেষ দৃষ্টি রাখতে নির্দেশ দিয়েছেন, সমাজে অনেকেই তৃতীয় লিঙ্গের মানুষগুলোকে নিয়ে উপহাস ঠাট্রা করে থাকেন,তারই ধারাবাহিকতায় আমি তাদের পাশে দাঁড়িয়েছি। ইনশাআল্লাহ ভবিষ্যতে আমি প্রতিবন্ধীসহ সকল অসহায়দের পাশে থেকে সেবা দিয়ে যাবো।ত্রান সামগ্রীর প্রতিটি বস্তার মধ্যে রয়েছে ১০কেজি চাল, ৩ কেজি ডাল,২ লিটার ভোজ্য তেল,সাবান,লবন ও হ্যান্ড স্যানিটাইজার।





এসময় আরও উপস্থিত ছিলেন,ইউপি সদস্য সেলিম রেজা,মোশারফ হোসেন,আলমগীর কবির,পরিষদের সচিব মফিজুর রহমান সুমন,আওয়ামীলীগ নেতা মাসুম বিল্লাহ,উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ আহম্মেদ প্রমূখ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭