প্রতিদিনের ন্যায় আজও তিন হাজার পরিবারের পাশে দাঁড়ালেন এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৪ এপ্রিল, ২০২০

প্রতিদিনের ন্যায় আজও তিন হাজার পরিবারের পাশে দাঁড়ালেন এমপি খোকা


প্রতিদিনের ন্যায় আজও  তিন হাজার পরিবারের পাশে দাঁড়ালেন এমপি খোকা





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রাতের আধারে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে ঘরবন্ধি মানুষের পাশে দাঁড়াতে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা শম্ভুপুরা ইউনিয়ন এর বিভিন্ন এলাকায় তিন হাজার পরিবারের কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দেন।





শুক্রবার (৩০ মার্চ) ডকাল ১০ টা থেকে গভীর রাত পর্যন্ত জননেতা লিয়াকত হোসেন খোকা শম্ভুপুরা ইউনিয়ন এর বিভিন্ন এলাকায় হ্যান্ড স্যানিটাইজার, গ্লাভসসহ নিজ হাতে খেটে খাওয়া দিনমজুর ও অসহায় পরিবারের কাছে পৌঁছে দেন খাদ্য সামগ্রী।





এমপি লিয়াকত হোসেন খোকা জানান,সোনারগাঁয়ের একজনও মানুষ খাবার না খেয়ে থাকবে না। আমরা প্রথম ধাপে সোনারগাঁয়ের ১০টি ইউনিয়ন এবং ১টি পৌরসভার প্রতিটি ওয়ার্ডের স্বেচ্ছাসেবকদের মাধ্যমে ১৯ হাজার পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ প্রদান করছি। তারপর ও যদি কোন পরিবার খাদ্য সংকটে পরে আমাদের যেকোন স্বেচ্ছাসেবীকে জানালে আমরা তার বাসায় সাহায্য পাঠিয়ে দিব।





সরেজমিনে দেখা যায়, ত্রান বিতরণ শেষে চৌরাস্তায় এমপি তার নিজ অফিসের নিচে পৌছালে খেটে খাওয়া, দিনমজুর কয়েকজন রিকশা চালক ভীড় জমান। এমপি খোকা তাদের কে নগদ অর্থ প্রদান ও  খাদ্য সামগ্রী বিতরণ করে বাসায় বিদায় করছেন এবং পরিবার পরিজনকে সাথে নিয়ে পরিচ্ছন্ন থাকার কথা বলেছেন।





ত্রান ও নগদ অর্থ প্রদান করার সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়, স্থানীয় মেম্বারা, বিশিষ্ট ব্যবসায়ী শামীম রেজা প্রমূখ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭