কাউকে না খেয়ে মরতে দিবোনা, আপনাদের জন্য খাদ্যসামগ্রী নিয়ে এসেছি, -------এমপি খোকা। - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৪ এপ্রিল, ২০২০

কাউকে না খেয়ে মরতে দিবোনা, আপনাদের জন্য খাদ্যসামগ্রী নিয়ে এসেছি, -------এমপি খোকা।


আমি আপনাদের জন্য খাদ্যসামগ্রী নিয়ে এসেছি,কাউকে না খেয়ে মরতে দিবোনা -------এমপি খোকা।





আজকের সংবাদ ডেস্কঃ আসসালামু আলাইকুম চাচি বাসায় আছেন। আমি আপনাদের ছেলে খোকা। আপনার বাসায় আর কে কে আছেন? আমি জেনেছি করোনা ভাইরাসের সংক্রমণ রোধে বাড়িতে অবস্থান করায় আপনি কর্মহীন হয়ে পড়েছেন।আমি আপনাদের জন্য খাদ্যসামগ্রী নিয়ে এসেছি। হতদরিদ্র আমেনা বেগমের বাসায় গিয়ে ঠিক এভাবেই ডাক দিলেন নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ)আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। পরে ওই নারীর হাতে খাদ্য সামগ্রী তুলে দেন তিনি।
শনিবার রাতে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ঋষিপাড়া,আলাপদী,কাপূর্দী ও কাইকারটেক গ্রামে হেঁটে হেঁটে স্বল্প আয়ের মানুষের ঘরে ঘরে এ খাদ্যসামগ্রী পৌঁছে দেন এমপি খোকা।
বাড়িতে এমপি খোকার আকস্মিক আগমনে অবাক হয়েছেন অনেক হতদরিদ্র মানুষ। এমপির এমন কার্যক্রমের প্রশংসা করেছেন সবাই।
আমেনা বেগম জানান, পাঁচ বছর আগে বার্ধক্যজনিত কারণে স্বামীকে হারিয়েছেন তিনি। দিনমজুর দুই ছেলে পৃথক সংসার পেতেছেন। তাদের দেয়া টাকা-পয়সায় কোনোমতে চলছিল তার একার সংসার। দিনে এনে দিনে খেয়ে চললেও সরকারের অঘোষিত লকডাউনে কর্মহীন হয়ে পড়েছে তার দুই ছেলে।
তিনি বলেন, ঘরে থাকা সামান্য মজুত ফুরিয়ে গেছে। এ অবস্থায় অনেকটা দিশেহারা হয়ে পড়েছি। হঠাৎ খাবার নিয়ে বাড়িতে এমপি আসায় আমার মনটা ভরে গেল। আমি মন ভরে এমপির জন্য দোয়া করছি।
ঠিক একইভাবে সোনারগাঁয়ের প্রায় সব উপজেলার স্বল্প আয়ের মানুষকে খাদ্য সহায়তা দিয়েছে তিনি এ নিয়ে এমপি খোকার প্রশংসা করেছেন সবাই।





সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেন, আমাদের পক্ষ থেকে আমরা সাধারণ মানুষকে ঘরে থাকার জন্য অনুরোধ করছি। বলছি আপনারা ঘরে থাকবে আর আমরা খাদ্য পৌঁছে দিব।কর্মহীন হয়ে পড়া সাধারণ মানুষকে নিয়ে তাদের খাবারের কথা চিন্তা করা হচ্ছে। সেই চিন্তা থেকে আমার পক্ষ থেকে খাদ্যসামগ্রী স্বল্প আয়ের মানুষের মাঝে বিতরণ করা হচ্ছে এবং এটা চলমান থাকবে।





এসময় আরও উপস্থিতি ছিলেন,নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক ও উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ন সম্পাদক জাবেদ রায়হান জয়, জেলা স্বেচ্ছাসেবক পার্টির সদস্য আনিসুর রহমান বাবুসহ আরও অনেকে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭