সোনারগাঁয়ে প্রশাসন সেনাবাহিনী ও পুলিশের যৌথ অভিযানঃ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৪ এপ্রিল, ২০২০

সোনারগাঁয়ে প্রশাসন সেনাবাহিনী ও পুলিশের যৌথ অভিযানঃ


সোনারগাঁয়ে প্রশাসন,সেনাবাহিনী ও পুলিশের যৌথ অভিযানঃ





আজকের সংবাদ ডেস্কঃ প্রাণঘাতি করোনা ভাইরাস সংক্রমণ রোধে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ে প্রশাসনকে সহযোগিতার পাশাপাশি জনসচেতনতা বাড়াতে মাঠে কাজ করছে সেনাবাহিনী।





শনিবার (৪ এপ্রিল) বিকেল ৫ ঘটিকায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলামের সহায়তায় তারা বিভিন্ন এলাকা পরিদর্শন করেন।





এসময় উপজেলার কাঁচপুর কাঁচা বাজার থেকে সেনাবাহিনীর একটি দল জনসাধারণের অবাধ চলাফেরা নিয়ন্ত্রণে আনতে কাজ শুরু করে। পুলিশের একটি টিমকে সাথে নিয়ে যৌথ ভাবে তারা অকারণে বাইরে না থেকে বাড়ি ফেরার জন্য এবং মাস্ক ব্যবহারের পরামর্শ দেন। সরকারি নির্দেশনা অনুযায়ী বিকেল ৫ টার পর কেউ যেন দোকান না খোলা রাখে সে বিষয়ে সতর্ক করেন।অভিযানে হ্যান্ড মাইকের মাধ্যমে মানুষকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করা হয়েছে। হোম কোয়ারেন্টাইন যথাযথভাবে পালনের এবং একান্ত প্রয়োজন ছাড়া বাড়ীর বাইরে বের হতে সকলকে নিষেধ করা হয়।





অকারণে কোন স্থানে কেউ দাঁড়িয়ে থাকলে তাকে দ্রুত স্থান ত্যাগ করার পরামর্শ দেন সেনা সদস্যরা। পরে নির্বাহী কর্মকর্তা সহ সেনা সদস্যরা মোগরাপাড়া চৌরাস্তা কাঁচাবাজার, বৈদ্যেরবাজার,আনন্দবাজার সাদিপুরসহ উপজেলার বিভিন্ন এলাকা টহল প্রদান করেন।





এ সময় দোকানের সামনে ভীড় জমানো এবং স্থানীয় প্রশাসনের নিষেধাজ্ঞা অমান্য করে অনেক রাত পর্যন্ত দোকান খোলা রাখার জন্য মোট ১৮০০০ টাকা জরিমানা করা হয়।





নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলাম বলেন, সেনাবাহিনী ও আইন শৃঙ্খলাবাহিনীর সদস্যদের সহযোগিতায় সরকারের নির্দেশনা বাস্তবায়নে আমরা কাজ করছি। জনগণ যাতে সামাজিক দূরত্ব বজায় রাখে,নিজের ও নিজের পরিবার কে যেন নিরাপদে রাখে সেই বিষয়ে সচেতন করছি। একইসাথে যারা ৫ টার পর সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে দোকান খোলা রাখছে তাদের কে সতর্ক করছি এবং যারা নিষেধ না মানছে তাদেরকে ভ্রাম্যমাণ আদালতে আওতায় এনে জরিমানা করা হচ্ছে ।





এসময় পুরো টহল কার্যক্রমে সেনাবাহিনীর টিম নেতৃত্ব দেন মেজর জামান।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭