করোনার মহামারী যতদিন থাকবে ইনশাআল্লাহ ত্রাণ বিতরণ ততদিন অব্যাহত থাকবে --ইঞ্জিঃ মাসুম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০

করোনার মহামারী যতদিন থাকবে ইনশাআল্লাহ ত্রাণ বিতরণ ততদিন অব্যাহত থাকবে --ইঞ্জিঃ মাসুম


করোনার মহামারী যতদিন থাকবে ইনশাআল্লাহ ত্রাণ বিতরণ ততদিন অব্যাহত থাকবে --ইঞ্জিঃ মাসুম





তায়িন আহম্মেদ রাতুলঃ কোভিড - ১৯ করোনা ভাইরাস প্রতিরোধে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কর্তিক  ত্রাণ সহায়তার ষষ্ঠ ধাপের খাদ্য উপহার সামগ্রী বিতরণ করেছেন নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।





মঙ্গলবার (২১ এপ্রিল) সকালে সামাজিক দূরত্ব বজায় রেখে শৃঙ্খলার সাথে ৩৮৩ পরিবারের মধ্যে এ খাদ্য উপহার সামগ্রী বিতরণ করা হয়।





প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া উপহার সামগ্রী ইসলামপুর গুচ্ছগ্রাম,আদর্শ গ্রাম ,কাদিরগঞ্জ ও গঙ্গানগরের  ৪ গ্রামের বিভিন্ন ক্ষতিগ্রস্ত দুঃস্থ্য অসহায় ও কর্মহীন ৩৮৩পরিবারের মধ্যে বিতরণ করা হয়।





মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া উপহার বিতরণ কালে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন,মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ সামগ্রী উপহার এর পাশাপাশি নিজস্ব উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।তিনি বলেন আমার ইউনিয়নের একটি অসহায় মানুষও না খেয়ে থাকবে না আমি বেঁচে থাকতে। করোনার মহামারী যতদিন থাকবে ইনশাআল্লাহ ত্রাণ বিতরণ চলমান থাকবে। আপনারা কেউ হতাশ হবেন না আমি আপনাদের স্বার্থেই দিনরাত এ কাজ করে যাচ্ছি। এমন মহামারী করোনা ভাইরাসের আক্রমণ থেকে আপনারা ঘরে থাকুন,সুস্থ থাকুন ও সচেতন থাকুন। আমি আগেই বলেছি আপনারা ঘরে থাকবেন আর খাবার পৌঁছে দেবো আমরা।





এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পিরোজপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মেম্বার আলহাজ্ব সেলিম রেজা ও মহিলা সদস্য মমতাজ বেগমসহ অন্যান্য নেতাবৃন্দ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭