নারায়ণগঞ্জে করোনায় ২৪ ঘণ্টায় আক্রান্ত ১০, মৃত্যু ৩ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০

নারায়ণগঞ্জে করোনায় ২৪ ঘণ্টায় আক্রান্ত ১০, মৃত্যু ৩


নারায়ণগঞ্জে করোনায় ২৪ ঘণ্টায় আক্রান্ত ১০, মৃত্যু ৩





আলামিন প্রধান, ফতুল্লা প্রতিনিধিঃ নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ১০ জন। এ সময় কোভিড-১৯ রোগে মারা গেছেন আরও ৩ জন।





গত কয়েকদিনে মধ্যে আক্রান্তের সংখ্যা এই প্রথম কমেছে। নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস সূত্রে এ তথ্য জানা গেছে।





২১ এপ্রিল সকালে জানানো হয়, গত ২৪ ঘণ্টায় জেলায় ২৪৬ জনের নমুন সংগ্রহ করা হলেও পজেটিভ পাওয়া গেছে মাত্র ১০ জনের।





অথচ ১৯ এপ্রিল সকাল সাড়ে ৮টা থেকে ২০ এপ্রিল সকাল ৮টা পর্যন্ত ১১৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছিল যার মধ্যে প্রাপ্ত ফলাফলে ৮১ জনের করোনা পজিটিভ শনাক্ত করা হয়। ওই সময়ে মারা যান চারজন।





মঙ্গলবার জানানো হয়, নারায়ণগঞ্জ জেলায় এখন পর্যন্ত ১২০৩ জনের করোনার নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ৪২১ জনের পজেটিভ রিপোর্ট পাওয়া গেছে। মারা গেছেন ৩৩ জন। সুস্থ হয়েছেন ১৬ জন।





নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (শহর, বন্দরের কদমরসুল ও সিদ্ধিরগঞ্জ থানা) এলাকায় গত ২৪ ঘণ্টায় ৮ জনের পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে ৩২৫ জনের করোনা পজেটিভ। ২২ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ৭ জন।





নারায়ণগঞ্জ সদর উপজেলায় (ফতুল্লা থানা, আলীরটেক ও গোগনগর ইউনিয়ন) গত ২৪ ঘণ্টায় ১২৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে, যাদের মধ্যে ১ জনের পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৬৩০ জনের, যার মধ্যে ৬৭ জনের করোনা পজেটিভ। ৮ জনের মৃত্যু হয়েছে ও সুস্থ হয়েছেন ৭ জন।





আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘণ্টায় ১১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে যাদের মধ্যে ৩ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৯৫ জনের, যার মধ্যে ১২ জনের করোনা পজেটিভ, কোন মৃত্যু ঘটেনি। সুস্থ হয়েছেন ১ জন।





রূপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে যাদের মধ্যে ১ জনের পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৪৫ জনের যার মধ্যে ৫ জনের করোনা পজেটিভ, একজনের মৃত্যু ঘটেছে। সুস্থ হয়েছেন ১ জন।





সোনারগাঁও উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে যাদের মধ্যে কারো করোনা পজেটিভ রিপোর্ট আসেনি। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ২৬ জনের যার মধ্যে ৬ জনের করোনা পজেটিভ। একজন মারা গেছেন, আর সুস্থ হয়নি কেউ।





বন্দর উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে যাদের মধ্যে কারও করোনা পাওয়া যায়নি। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৫৯ জনের যার মধ্যে ৫ জনের করোনা পজেটিভ। একজনের মৃত্যু হয়েছে ও কেউ সুস্থ হয়নি।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭