সোনারগাঁয়ে এমপি খোকার উদ্যোগে খাদ্য উপহার সামগ্রী বিতরণ অব্যাহত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০

সোনারগাঁয়ে এমপি খোকার উদ্যোগে খাদ্য উপহার সামগ্রী বিতরণ অব্যাহত


সোনারগাঁয়ে এমপি খোকার উদ্যোগে খাদ্য উপহার সামগ্রী বিতরণ অব্যাহত।                                               





তায়িন আহম্মেদ রাতুলঃকরোনা মোকাবিলায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ)আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার পক্ষে পৌরসভা ও মোগরাপাড়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে খাদ্য সামগ্রী উপহার প্রদান করা হয়েছে।





মঙ্গলবার(২১এপ্রিল)বিকেলে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের হাবিবপুর খানকাশরিফ মাঠ থেকে এ খাদ্য সামগ্রী প্রতিটি ওয়ার্ডে বিতরণ করা হয়।





নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক ও উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক হাজী জাবেদ রায়হান জয় এ উপহার সামগ্রী বিতরণ করেন।





এসময় হাজী জাবেদ রায়হান জয় পৌরসভার ৩/৪ নং ওয়ার্ডে পৌরসভা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি ওমর ফারুক টিটুকে ও মোগরাপাড়া ইউনিয়নের ৩ ও ৫নং ওয়ার্ডের মানিক মেম্বার, সোহেল, শাহিন ও মজিবর এর কাছে কর্মহীন মানুষের জন্য এসব উপহার সামগ্রী তুলে দেন।





খাদ্য উপহার সামগ্রীর মধ্যে রয়েছে ৫ কেজি চাল, ১ কেজি ডাল,১ কেজি আলু, এক কেজি পেঁয়াজ, এক কেজি লবন, এক লিটার তেল।





এসময় হাজী জাবেদ রায়হান জয় বলেন করোনার প্রাদুর্ভাবে মানবতার কল্যাণে এমপি লিয়াকত হোসেন খোকার উদ্যোগে ও তার নিজস্ব অর্থায়নে এই উপহার সামগ্রী পর্যায়ক্রমে প্রতি‌টি ইউনিয়নে বিতরণ করা হবে।এই করোনা দুর্যোগ যতদিন থাকবে ততদিন খাদ্য সামগ্রীর অব্যাহত থাকবে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭