এমপি খোকার নিজস্ব অর্থায়নে সাদিপুর ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণে স্বেচ্ছাসেবক পার্টির সদস্য বাবু - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০

এমপি খোকার নিজস্ব অর্থায়নে সাদিপুর ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণে স্বেচ্ছাসেবক পার্টির সদস্য বাবু


এমপি খোকার নিজস্ব অর্থায়নে সাদিপুর ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণে স্বেচ্ছাসেবক পার্টির সদস্য বাবু





আজকের সংবাদ ডেস্কঃ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব,নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ)আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার নিজস্ব অর্থায়ণে ও নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির সদস্য আনিসুর রহমান বাবুর তত্ত্বাবধানে সাদিপুর ইউনিয়নে হতদরিদ্র,রিকশা, ভ্যান,সিএনজি চালক ও অসহায় গ‌রিব মানুষের জন্য খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।





বুধবার(১৫এপ্রিল)উপজেলার সাদিপুর ইউনিয়নের ১,২,৪,৬ নং ওর্য়াডের হতদরিদ্র,রিকশা,ভ্যান,সিএনজি চালক ও অসহায় গ‌রিব মানুষের জন্য খাদ‌্য সামগ্রী বিতরণ করা হয়।





নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির সদস্য আনিসুর রহমান বাবু জানান,এমপি লিয়াকত হোসেন খোকার উদ্যোগে ও তার নিজস্ব অর্থায়নে অসহায়দের মাঝে  পর্যায়ক্রমে প্রতি‌টি ইউনিয়নে এ খাদ‌্য সামগ্রী বিতরণ করা হবে।





তিনি জানান,করোনা ভাইরাসের কারণে সারাদেশ যখন কার্যত লকডাউন।যে কার‌ণে অসহায় গ‌রিব মানুষরা কাজ কর‌তে পর‌ছে না। তা‌দের সাহায‌্যর করার জন‌্য এমপি খোকার উ‌দ্যোগে ও নিজস্ব অর্থায়নে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হ‌চ্ছে।এর আগে নোয়াগাঁও এবং আজ সাদীপুর ইউনিয়নে বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে বাকি ইউনিয়নে গুলোতে বিতরণ করা হবে।





নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির সদস্য আনিসুর রহমান বাবু ও ফজলুল হকের কাছ থেকে এ খাদ‌্য সামগ্রী বুঝে নেন সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আবুল হাশেম,নুরহোসেন মেম্বার,রফিক মেম্বার, নুরুজ্জামান মেম্বার,মহসিন মেম্বার,ইসরাফিল ও আমির আলী।





আগামীকাল বৃহস্পতিবার এমপি খোকার এ অনুদান সাদিপুর ইউনিয়নের ১,২,৪,৬ নং ওর্য়াডের হতদরিদ্র, রিকশা,ভ্যান,সি এন জি চালকের মাঝে বিতরণ করবেন ওই ওর্য়াডের মেম্বারা।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭