সোনারগাঁয়ে দুলা ভাইয়ের হাতে শালিকা ধর্ষণের অভিযোগ, থানায় ধর্ষিতার জবানবন্দি - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১ এপ্রিল, ২০২০

সোনারগাঁয়ে দুলা ভাইয়ের হাতে শালিকা ধর্ষণের অভিযোগ, থানায় ধর্ষিতার জবানবন্দি


সোনারগাঁয়ে দুলা ভাইয়ের হাতে শালিকা ধর্ষণের অভিযোগ, থানায় ধর্ষিতার জবানবন্দি





সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়নের দুধঘাটা এলাকায় আপন বোন জামাতার হাতে ৬ মাস যাবত পালাক্রমে ধর্ষিত হওয়ার অভিযোগ পাওয়া গেছে।





অভিযোগসূত্রে জানা যায়,সোমবার (৩০ মার্চ) সন্ধ্যায় ধর্ষিতা নিজে সোনারগাঁ থানায় হাজির হয়ে অভিযোগের বিবাদী তার আপন বোন জামাই বৈদ্যেরবাজার গ্রামের মুকবুল হোসেনের ছেলে মুবারক হোসেনের (৩০) নামে ২৭ মার্চ রাত ৮ টায় ঝাউচর ধর্ষিতার শশুরবাড়িতে গিয়ে ধর্ষণের চেষ্টা করতে চাইলে তার শশুরবাড়ির লোকজন তাকে হাতেনাতে ধরে ফেলে। পরে সে পালিয়ে গেলে পুরো বিষয়টি পারিবারিক ভাবে সমাধান করার চেষ্টা করে।





সরেজমিনে সাংবাদিকদেরকে অভিযোগের বাদি ধর্ষিতার ননদ আমেনা (৩৬) জানান, এই মেয়েকে আমার ভাই বিয়ে করার আগে থেকেই তার বড় বোন জামাই মুবারক বিভিন্ন ভাবে ধর্ষণ করতো। এমনকি তার বউ,শাশুড়ী ও শশুর জানলেও সামাজিক সম্মানহানির ভয়ে উল্টো নিজের মেয়েকে মারধর করে ধামাচাপা দিত।





মুবারক ঘরজামাই হিসেবে প্রায় ৬ বছর যাবত তার শশুরবাড়ি দুধঘাটাতেই থাকছেন। ঘটনা সম্পর্কে ঐ এলাকার স্থানীয় রাজু আহমেদ জানান,মেয়েটি সহজ সরল,মাত্র ৫ মাস হয়েছে তার বিয়ে দেয়া হয়েছে। যেহেতু মেয়ে নিজ মুখে ঘটনার স্বীকার করেছে তাহলে ঘটনা কিছুটা সত্য। বিষয়টি পুলিশ তদন্ত করে দোষীকে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনুক।





অভিযোগ সম্পর্কে তদন্ত কর্মকর্তা সোনারগাঁ থানা পুলিশের উপ-পরিদর্শক আঃ রউফ কে জিজ্ঞেস করলে তিনি ঘটনাটি তদন্তাধীন আছে। দুইপক্ষের স্বাক্ষ্য নেয়া হবে। ঘটনা সত্য কিনা সে বিষয়ে তদন্ত শেষে জানানো সম্ভব হবে বলে জানান।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭