করোনাঃ সোনারগাঁয়ে ব্র‍্যাকের সচেতনতা মূলক কার্যক্রম উদ্বোধন করলেন এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১ এপ্রিল, ২০২০

করোনাঃ সোনারগাঁয়ে ব্র‍্যাকের সচেতনতা মূলক কার্যক্রম উদ্বোধন করলেন এমপি খোকা


করোনাঃ সোনারগাঁয়ে ব্র‍্যাকের সচেতনতা মূলক কার্যক্রম উদ্বোধন করলেন এমপি খোকা





আজকের সংবাদ ডেস্কঃ বিশ্বের শতাধিক দেশে ছড়িয়ে পড়া নভেল করোনাভাইরাসের দেশে সংক্রমন প্রতিরোধে সুবিধাবঞ্চিত জনসাধারণ, পথচারী ও বাজারে আগত মানুষদের কে সচেতন করতে ব্র‍্যাক সোনারগাঁও শাখার সচেতনতা মূলক কার্যক্রম উদ্বোধন করেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ জননেতা লিয়াকত হোসেন খোকা।





সোমবার (৩০ মার্চ) সন্ধ্যায় উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা কাঁচাবাজারে ব্র‍্যাকের আঞ্চলিক ব্যবস্থাপক (দাবি) বিশ্বজিৎ কুমারের সার্বিক দিক নির্দেশনায় হাত ধোয়ার বেসিন ও বিভিন্ন দোকানের সামনে সামাজিক দূরত্ব বজায় রাখার সার্কেল করে প্লাস্টিকের ডাস্টবিন বসিয়ে এই কার্যক্রম শুরু করা হয়।









তিনি বলেন,আমরা প্রাথমিক ভাবে এই বাজারে একটি বেসিন বসিয়ে কার্যক্রম শুরু করেছি পরবর্তীতে জনগনকে সচেতন করতে আরো বিস্তৃত আকারে আমরা কাজ করব।সচেতনতার বার্তা সম্বলিত লিফলেট বিতরণ করা সহ উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলামের পরামর্শে ব্র‍্যাকের কর্মীরা গ্রামীণ জনপদে করোনা ভাইরাস সম্পর্কে সাধারণ মানুষদেরকে সচেতন করার কাজ করে যাচ্ছে।









এসময় আরো উপস্থিত ছিলেন, ব্র‍্যাকের এলাকা ব্যবস্থাপক কামরুজ্জামান (দাবি),সঞ্জিব কুমার পন্ডিত, উপজেলা হিসাব ব্যবস্থাপক দোলন চন্দ্র ধর,মনিটর সুরঞ্জন হালদার,শাখা ব্যবস্থাপক আবু সাঈদ আকরাম, সহকারী শাখা ব্যবস্থাপক আনোয়ার হোসেন প্রমূখ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭