সোনারগাঁয়ে চাঁদার দাবিতে মাটি ব্যবসায়ীকে পিটিয়ে আহত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২৩ মার্চ, ২০২০

সোনারগাঁয়ে চাঁদার দাবিতে মাটি ব্যবসায়ীকে পিটিয়ে আহত


সোনারগাঁয়ে চাঁদার দাবিতে মাটি ব্যবসায়ীকে পিটিয়ে আহত





সোনারগাঁ প্রতিনিধিঃ সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের পেরাব এলাকায় সালাউদ্দিন নামের এক মাটি ব্যবসায়ীকে স্থানীয় সন্ত্রাসীরা চাঁদার দাবিতে পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ২৩ মার্চ সোমবার ওই ব্যবসায়ীর ভাই বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং ৪০, তারিখ ২৩/০৩/২০২০ইং।





মামলায় বাদি উল্লেখ করেছেন, উপজেলার পেরাব গ্রামের আম্বর আলী মোল্লার ছেলে সালাউদ্দিন দীর্ঘদিন যাবত এলাকায় মাটি ব্যবসা করে আসছে। সম্প্রতি পেরাব এলাকার খন্দকার জহিরুল হকের ছেলে খন্দকার মোহাম্মদ মিকাইল ও সোলেমান, মৃত মামদু ভূঁইয়ার ছেলে সোয়েব এবং সিরাজ সিকদারের ছেলে রুবেল সিকদারের নেতৃত্বে একটি দাঙ্গাবাজ, সন্ত্রাসী ও চাঁদাবাজ সিন্ডিকেট চাঁদার দাবিতে সালাউদ্দিনের মাটি ব্যবসায় বাধা দিয়ে আসছিলো। এ ঘটনার প্রতিবাদ করায় চাঁদাবাজরা মাটি ব্যবসায়ী সালাউদ্দিনকে দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। এ অবস্থায় তার ডাকচিৎকার শুনে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।





এদিকে চাঁদাবাজরা সালাউদ্দিনের সঙ্গে থাকা নগদ ১ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে এবং মাটি খননযন্ত্র (ভেকু) এর বিভিন্ন যন্ত্রাংশ ভাঙচুর করে ৭০ হাজার টাকার ক্ষতি সাধন করেছে বলেও মামলায় বাদি উল্লেখ করেছেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭