জনসাধারণের মাঝে মাস্ক ও লিফলেট বিতরণে মাঠে চেয়ারম্যান পদপ্রার্থী শ্যামলী চৌধুরী - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২৩ মার্চ, ২০২০

জনসাধারণের মাঝে মাস্ক ও লিফলেট বিতরণে মাঠে চেয়ারম্যান পদপ্রার্থী শ্যামলী চৌধুরী


জনসাধারণের মাঝে মাস্ক ও লিফলেট বিতরণে মাঠে চেয়ারম্যান পদপ্রার্থী শ্যামলী চৌধুরী





তায়িন আহম্মেদ রাতুলঃ করোনাভাইরাস প্রতিরোধে যখন সবাই আতঙ্কিত, ঠিক তখনই সাধারণ মানুষের পাশে এসে দাঁড়িয়েছে সন্মানদী ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী শ্যামলী চৌধুরী।
করোনা মোকাবিলায় পথচারী ও অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছেন তিনি।





প্রতিদিনই এই চেয়ারম্যান পদপ্রার্থী শ্যামলী চৌধুরী অসহায় দরিদ্র রিক্সাচালক ও পথচারীদের মাঝে সচেতন ও তার জন্য লিফলেট, মাস্ক, হ্যান্ডওয়াশ ও সাবানসহ বিভিন্ন সামগ্রী বিতরণ করে যাচ্ছেন।





দরিদ্র রিক্সাচালক সালাম মিয়া জানায়,আমি গরীব মানুষ। ভালো করে দু-মুঠো খাওয়ার টাকাই যোগে না, মাস্ক-হ্যান্ডওয়াশ এইগুলা পামু কই। কিন্তু চেয়ারম্যান পদপ্রার্থী এই শ্যামলী চৌধুরী ঠিকই আমাদের মাঝে মাস্ক হ্যান্ডওয়াশ, স্যানিটাইজার বিতরন করেছে। বিপদে আপদে অন্য কোন নেতাকে খুজে পাওয়া যায় না। একমাত্র শ্যামলী চৌধুরীই সবসময় আমাদের সুখ-দুঃখে পাশে এসে দাড়ায়।’









সন্মানদী এলাকার সাদ্দাম হোসেন জানায়, আমাদের নারায়ণগন্জ জেলা বর্তমানে করোনা আতঙ্কে বিরাজ করছে। ভোটের আগে অনেক নেতারাই হুমরি খেয়ে পড়ে। কিন্তু বিপদের সময়ে কাউকে খুজে পাওয়া যায় না। একমাত্র শ্যামলী চৌধুরীকেই সবাই বিপদে আপদে পায়।





আসন্ন ইউপি নির্বাচন পদপ্রার্থী শ্যামলী চৌধুরী জানায়, ‘বিশ্বজুড়ে করোনাভাইরাসের বিস্তার ও এর প্রভাবে বাংলাদেশও এখন স্বাস্থ্যঝুঁকিতে পড়েছে। সকলে সচেতন হলে এই রোগ প্রতিরোধ করা সম্ভব। তাই অসহায়, গরীব ও দুস্থ্যদের মাঝে বিনামূল্যে মাস্ক, হ্যান্ডওয়াশ, সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরন করছি। সন্মানদী ইউনিয়নকে করোনাভাইরাস থেকে নিরাপদ রাখতে এবং সংক্রমণ রোধে এই উদ্যোগ নিয়েছি।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭