সোনারগাঁয়ে এক ব্যবসায়ী ও তার পরিবারের উপর সন্ত্রাসী হামলা, আহত-৩ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৫ মার্চ, ২০২০

সোনারগাঁয়ে এক ব্যবসায়ী ও তার পরিবারের উপর সন্ত্রাসী হামলা, আহত-৩


সোনারগাঁয়ে এক ব্যবসায়ী ও তার পরিবারের উপর সন্ত্রাসী হামলা,আহত-৩





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে এক ব্যবসায়ী ও তার পরিবারের উপর সন্ত্রাসী হামলা ও দোকান লুটের অভিযোগ পাওয়া গেছে।





রোববার(১৫মার্চ)দুপুরে উপজেলার পাচঁপীর দরগাহ এলাকায় এ ঘটনা ঘটে। এ বিষয়ে ওই ব্যবসায়ী নাহিদ মিয়া বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।





অভিযোগ সুত্রে জানাযায়,উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের মাধবপুর গ্রামের বাসিন্দা ব্যবসায়ী নাহিদ মিয়ার পরিবারের সঙ্গে পাশ্ববর্তী সোনাখালী গ্রামের মতি মিয়ার পরিবারের দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিলো। তারই প্রেক্ষিতে রোববার দুপুরে পূর্ব পরিকল্পিতভাবে মতি মিয়ার ছেলে মাদক ব্যবসায়ী মোঃ রাসেল মিয়া,মোঃরানা সহ আরো অজ্ঞাত ১০/১২ জনের একটি সন্ত্রাসী বাহিনী দেশীয় ধারালো অস্ত্র লোহার রড লাঠি নিয়ে দোকানে হামলা চালায়।
এসময় ব্যবসায়ী নাহিদ প্রতিবাদ করলে তাকে লোহার রড ও দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে আহত করে মাদক ব্যবসায়ী রাসেলের সন্ত্রাসী বাহিনী।ব্যবসায়ী নাহিদের আত্মচিৎকারে তার স্ত্রী ও ভাবী এগিয়ে এলে তাদেরকে শ্রীলতাহানি ও পিটিয়ে আহত করা হয়।
এসময় তাদের আত্মচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে রাসেল,রানাসহ সন্ত্রাসীরা নাহিদকে প্রাননাশের হুমকি দিয়ে পালিয়ে যায়। স্থানীয় এলাকাবাসী আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।





এ বিষয়ে অভিযুক্ত রাসেল মিয়ার সাথে যোগাযোগ করতে চাইলে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।





সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান জানান,এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ পাওয়া গেছে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭