সোনারগাঁয়ে সন্ত্রাসীদের হামলায় মুক্তিযোদ্ধাসহ আহত-৩ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৫ মার্চ, ২০২০

সোনারগাঁয়ে সন্ত্রাসীদের হামলায় মুক্তিযোদ্ধাসহ আহত-৩


সোনারগাঁয়ে সন্ত্রাসীদের হামলায় মুক্তিযোদ্ধাসহ আহত-৩





আজকের সংবাদ ডেস্কঃ সোনারগাঁয় আগামী ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালন উপলক্ষে ভবন সুসজ্জিত কাজে বাধা দিয়ে দুই মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের অফিস সহকারীকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে স্থানীয় সন্ত্রাসীদের বিরুদ্ধে।





এ সময় সন্ত্রাসীরা ওই স্থানে মুজিববর্ষের কোন অনুষ্ঠান পালন করা যাবে না বলে হুমকি দেয়। রোববার (১৫ মার্চ) সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত মুক্তিযোদ্ধা এনামুল হক বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ করেছেন।





আহত মুক্তিযোদ্ধা এনামুল হক ও মুক্তিযোদ্ধা আইয়ুব সরকার এবং অফিস সহকারী আরমান হোসেন জানান, ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন উপলক্ষে রবিবার সকালে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ও এর সম্মুখস্থল সুসজ্জিত করা হচ্ছিল।





এসময় উপজেলার শীর্ষ সন্ত্রাসী ও নৌ-চাঁদাবাজ জাকির ওরফে পলিথিন জাকিরের ভাগিনা সন্ত্রাসী শওকত ওরফে সৈকত,সন্ত্রাসী রিপন ও মোহনের নেতৃত্বে ৭/৮ জন সন্ত্রাসী লাঠিসোঠা ও দেশীয় অস্ত্র নিয়ে ঘটনাস্থলে এসে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স সুসজ্জিতকরণে বাধা দেয়ার লক্ষ্যে কমপ্লেক্ষের মেইন গেইট খুলতে বলে।





এসময় উপস্থিত মুক্তিযোদ্ধা এনামুল হক, মুক্তিযোদ্ধা আইয়ুব সরকার ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের অফিস সহকারী আরমান হোসেন বাধা দিলে সন্ত্রাসীরা জোরপূর্বক গেইট খুলে তাদেরকে টেনেহিঁচরে কমপ্লেক্সের বাইরে এনে এলোপাতারি পিটিয়ে মারাত্মক আহত করে।





এক পর্যায়ে তাদের আর্তচিৎকার শুনে আশপাশের লোকজন জড়ো হলে সন্ত্রাসীরা এই স্থানে মুজিববর্ষের কোন অনুষ্ঠান পালন করা যাবে না বলে হুমকি দিয়ে চলে যায়। পরে উপস্থিত লোকজন আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।





সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সদ্য সাবেক কমান্ডার সোহেল রানা ও সদ্য সাবেক ডেপুটি কমান্ডার ওসমান গনী এই ঘটনার তীব্র নিন্দা জ্ঞাপন করে বলেন, ঘটনার সময় আমরা মুজিববর্ষের অনুষ্ঠানের প্রয়োজনীয় জিনিসপত্র ক্রয়ের জন্য মোগরাপাড়া চৌরাস্তায় ছিলাম।





এসময় মোবাইলে এই নেক্কারজনক ঘটনার খবর পেয়ে সাথে সাথে পুলিশকে জানিয়েছি। মুজিববর্ষের অনুষ্ঠানে বাধা প্রদান ও মুক্তিযোদ্ধাদের উপর হামলাকারীদের ১৭ মার্চের আগেই গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।





সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান অভিযোগের সত্যতা নিশ্চিত করে জানান,হামলার খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭