করোনা: সোনারগাঁয়ে বাসা ভাড়া মওকুফের আহ্বান নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলামের - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৯ মার্চ, ২০২০

করোনা: সোনারগাঁয়ে বাসা ভাড়া মওকুফের আহ্বান নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলামের


করোনা: সোনারগাঁয়ে বাসা ভাড়া মওকুফের আহ্বান নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলামের





আজকের সংবাদ ডেস্কঃ নিম্ন মধ্যবিত্ত যেসব পরিবার বিভিন্ন বাসাবাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করছেন তাদের একমাসের ভাড়া মওকুফ করার জন্য মালিকদের প্রতি অনুরোধ জানিয়েছেন সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলাম এবং যাদের বিভিন্ন এনজিও বা ব্যাংকের কিস্তি চলমান রয়েছে তাদের আগামী ৬ মাসের জন্য পরিশোধ বন্ধ ঘোষণা করেন তিনি।





রবিবার (২৯ মার্চ) সকাল ১১ টায় উপজেলার কাঁচপুর ইউপির সেনপাড়া এলাকায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিনের খাদ্য সামগ্রী বিতরণ শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলাম আরো বলেন, সমাজের বিত্তবান এবং বিভিন্ন বাণিজ্যিক ও সামাজিক প্রতিষ্ঠান সোনারগাঁওয়ের খেটে খাওয়া ও অসহায় মানুষের জন্য নিত্যপ্রয়োজনীয় দ্রব্য দিয়ে সহযোগিতা করার জন্য আমি উদাত্ত আহ্বান জানাচ্ছি। দেশের স্বার্থে সবাইকেই কাজ করতে হবে। বিত্তবানদের কে নিম্নবিত্ত ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে থাকার প্র‍য়াস হিসেবে কোন এলাকার কোন মানুষ খাদ্য সংকটে না পরে সেই দিকে খেয়াল রাখতে হবে।





এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক শামীম বেপারি,  সোনারগাঁও উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আল মামুন, সোনারগাঁও উপজেলা ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু, কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন, সোনারগাঁও উপজেলা সহকারী স্বাস্থ্য পরিদর্শক মোঃ নাসির উদ্দীন মিয়া এবং কাঁচপুর ইউপির সকল মেম্বারবৃন্দ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭